কলারোয়ায় ইউপি চেয়ারম্যানসহ ১৭জনের বিরুদ্ধে প্রতারনার মামলা

কলারোয়ায় ইউপি চেয়ারম্যানসহ ১৭জনের বিরুদ্ধে প্রতারনার মামলা

কলারোয়ায় ইউপি চেয়ারম্যানসহ ১৭জনের বিরুদ্ধে প্রতারনার মামলা

কলারোয়ায় ইউপি চেয়ারম্যান ও এক স্কুল শিক্ষকসহ ১৭জনের বিরুদ্ধে প্রতারনার অভিযোগে মামলা হয়েছে। ঘটনাটি ঘটেছে, উপজেলার কুশোডাঙ্গা ইউনিয়নের পানিকাউরিয়া মাধ্যমিক বিদ্যালয়ে। মামলার বিবরণে ও মামলার বাদী ওই স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য রুমি খাতুন বুধবার (২৫নভেম্বর) বিকালে জানান-ওই স্কুলের শরীর চর্চা শিক্ষক আলমগীর কবীর গত ২৫সেপ্টেম্বর-১৯সালে স্কুলে তার পদ থেকে পদত্যাগ করেন। এর পর তিনি ২৬ সেপ্টেম্ব-১৯ তারিখে একই স্কুলে সহকারী প্রধান শিক্ষক হিসাবে যোগদান করেন। 

কিন্তু অদ্যবধি তার ওই পদে বেতন-ভাতাদি হয়নি। সে স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি আসলামুল আলম আসলাম, প্রধান শিক্ষক মমিনুর রহমান এর সাথে যোগ সাজসে পূর্বের স্কেলের বেতন ভাতাদি তুলছেন। প্রতারনা করে সে দীর্ঘ ১৩মাস ধরে এই অবৈধ ভাবে বেতন তুলে আসছেন। 

এতে করে সকারের প্রায় সাড়ে ৩লাখ টাকার ক্ষতি হয়েছে। আদালতে সকল ঘটনার বিষয় তুলে ধরে মামলার বাদী ১৭জনের নাম উল্লেখ্য করে সহকারী জজ আদালতে একটি মামলা দায়ের করেন। যার মামলা দেং-নং-৭৬/২০২০ইং। অন্যদিকে অনিয়মতান্ত্রিক ভাবে পানিকাউরিয়া মাধ্যমিক বিদ্যালয়ে দাতা সদস্য ও ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন হওয়ায় যুগ্ম জেলা জজ আদালতে ইব্রাহিম গাজী বাদী হয়ে দেং-৪৪/২০২০ মোকদ্দামা দায়ের করেছেন।

পাঠকের মন্তব্য