পৌর নির্বাচন উপলক্ষে মেয়র প্রার্থী সাইফুলের উঠান বৈঠক 

পৌর নির্বাচন উপলক্ষে মেয়র প্রার্থী সাইফুলের উঠান বৈঠক 

পৌর নির্বাচন উপলক্ষে মেয়র প্রার্থী সাইফুলের উঠান বৈঠক 

আসন্ন নাটোরের গোপালপুর পৌর নির্বাচন জমে উঠেছে। প্রতিনিয়োতই সম্ভাব্য মেয়র প্রার্থীরা পৌর এলাকায় করছে গণসংযোগ, শোডাউনও উঠান বৈঠক। প্রার্থীতা জানান দিতে ও নির্বাচনী মাঠ নিজের দখলে রাখতে প্রতিদিনের ন্যায় পৌর এলাকায় উঠান বৈঠক করেছে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশি মেয়র পদপ্রার্থী ও লালপুর থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম। 

বুধবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় গোপালপুর পৌরসভার বাহাদিপুর এলাকায় সরকারের উন্নয়ন কর্র্মকান্ড তুলে ধরে উঠান বৈঠক করেন সাইফুল ইসলাম। উঠান বৈঠকে সাইফুল ইসলাম বলেন আগামী পৌর নির্বাচনের প্রস্তুতি হিসেবে প্রতিদিনের ন্যায় আজও গণসংযোগ ও উঠান বৈঠক করছেন। এসময় তিনি বলে, ‘বর্তমান সরকার নারী বান্ধব সরকার। 

জননেত্রী শেখ হাসিনা সময়ে দেশে বিধবা, স্বামীপরিত্যাক্তা, অসহায় নারীদের জন্য ভাতা ও প্রতিবন্ধ দের জন্য ভার ব্যবস্থা করেছে। আশ্রয়হীনদের আশ্রয় দিয়েছে। বাংলাদেশ কে উন্নয়নের রোল মডেলে করেছে এই সরকার আপনার সকলে জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি আরো বলেন, দল তাকে মনোনয়ন দিলে আগামী পৌর নির্বাচনে তিনি নৌকা প্রতিকের বিজয় ছিনিয়ে আনবেন এবং এই অবহেলিত পৌরসভাকে উন্নয়নের পাশা পাশি মাদক মুক্ত যুবসমাজ গড়ে তুলার আশ্বাস দেন তিনি। এজন্য সকলের কাছে দোয়া ও সমর্থন কামনা করে তিনি।’

এ সময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পাঠকের মন্তব্য