রামপুর ইউপি'র নৌকার মাঝি হতে চান স্বপন তালুকদার 

রামপুর ইউপি'র নৌকার মাঝি হতে চান স্বপন তালুকদার 

রামপুর ইউপি'র নৌকার মাঝি হতে চান স্বপন তালুকদার 

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার রামপুর ইউনিয়ন পরিষদের (২০২১ সালের) নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মাঝি হতে চান বাংলাদেশ তথ্য প্রযুক্তি লীগের সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ঠ আওয়ামী লীগ নেতা মোঃ স্বপন তালুকদার। 

তিনি শুরু থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত আওয়ামী রাজনীতির সাথে জড়িত থেকে রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সকল কার্যক্রমে সক্রিয় ভাবে অংশ গ্রহণ করেন। এরপর তিনি কেন্দ্রীয় নির্বাহী সংসদের তথ্য প্রযুক্তি লীগের সাংগঠনিক সম্পাদক।

২০০৭ সালে ১/১১ সময় আওয়ামী লীগের দুর্দিনে তিনি জেলা ছাত্রলীগের সদস্য ছিলেন এবং সকল প্রোগ্রামে অংশ গ্রহণ করেন। মোঃ স্বপন তালুকদার ২০১৬ সালে নৌকা প্রতীক নির্বাচনে নৌকার পক্ষে সক্রিয় কাজ করেন। ইতিমধ্যে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে তিনি নিজের প্রার্থীতার কথা জানান। নিজ অবস্থান থেকে অসহায় মানুষের পাশে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।
  
তিনি সুনামের সঙ্গে ইউনিয়নের দলীয় কার্যক্রম দৃঢ়তার সঙ্গে পালন করছেন। মোঃ স্বপন তালুকদার বলেন, আমি সর্বদা চেষ্টা করছি মানুষের সেবা করার মাধ্যমে নিজের ঐতিহ্য ধরে রাখতে। বিএনপি-জামাত ক্ষমতায় থাকা কালে আমি নানা ভাবে নির্যাতনের শিকার হলেও দলীয় কার্যক্রম সর্বদা অব্যাহত রেখেছি। করোনা কালে আমি এলাকার মানুষকে সাহায্য সহযোগিতা করে আসছি।
 
জানা যায়, তিনি ছাড়াও একাদিক প্রার্থীরাও প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। 

ওই ইউনিয়নের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের সাথে কথা হলে তারা জানান, মোঃ স্বপন তালুকদারকে ভাবা হচ্ছে আওয়ামী লীগের বিকল্পহীন প্রার্থী হিসেবে। গুণীজনদের অভিমত জনসমর্থনের দিক দিয়ে মোঃ স্বপন তালুকদার রয়েছেন শক্ত অবস্থানে। তরুণ নেতা হিসাবে প্রবীণ ও নবীন দের মাঝে জনপ্রিয়তায় এগিয়ে।তাই সবার ধারনা এবার নৌকার মনোনয়ন পেলে বিপুল ভোটে জয় লাভ করবে স্বপন তালুকদার।

পাঠকের মন্তব্য