ডিএনসির পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৩ জন 

ডিএনসির পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৩ জন 

ডিএনসির পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৩ জন 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের একটি টিম পৌরসভার কলাতলী ও সমিতিপাড়ায় পৃথক অভিযান চালিয়ে ১১ হাজার ৫ শত পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

সোমবার (১১ জানুয়ারী) বিকাল আনুমানিক সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডলের নেতৃত্বে একটি বিশেষ টিম সদর মডেল থানাধীন কলাতলী বীচ এলাকায় অভিযান পরিচালনা করে বীচ সংলগ্ন আদিব স্টোরের সামনে থেকে ১০ হাজার ইয়াবাসহ দুজন মাদক ব্যবসায়ীকে আটক করে। 

এছাড়াও একইদিন অপর এক অভিযানে পৌরসভাধীন সমিতি পাড়া থেকে ১হাজার ৫ শত পিস ইয়াবাসহ আরেক মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটককৃতরা হলেন- 

১। নুরুল আমিন প্রকাশ সৈয়দ করিম  (২২), পিতা- চাঁদ মিয়া, সাং- গুচ্ছগ্রাম, ২ নং ওয়ার্ড, সাবরাং টেকনাফ, বর্তমান ঠিকানা, জাদিমুড়া, ৯ নং ওয়ার্ড, হ্নীলা, টেকনাফ। 
২। আমিনুল ইসলাম  (২৬), পিতা- মৃত সিরাজুল ইসলাম, সাং- পূর্ব গোদারবিল, ৬ নং ওয়ার্ড, টেকনাফ সদর। 
৩। মোঃ তাহের  (৩০)পিতা- মোঃ ছলিম উল্লাহ, সাং- সমিতিপাড়া, ১ নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা।

এবিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডল বলেন,আটককৃতরা প্রাথমিক জিজ্ঞেসাবাদে তারা দীর্ঘদিন যাবত ধরে পরস্পরের সহযোগিতায় ইয়াবা ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করে। উক্ত ঘটনায় আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে কক্সবাজার সদর মডেল থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।এবং মাদকবিরোধী  এই সাঁড়াশি অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

পাঠকের মন্তব্য