ছাগলনাইয়ায় সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরাম'র কম্বল বিতরণ

ছাগলনাইয়ায় সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরাম'র কম্বল বিতরণ

ছাগলনাইয়ায় সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরাম'র কম্বল বিতরণ

মোঃ এনাযেত উল্যাহ সোহেল : গত ১২ই জানুয়ারি মঙ্গলবার সকাল থেকে ছাগলনাইয়ার বিভিন্ন হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানায় ১৩০টি কম্বল বিতরণ করা হয়। প্রথমে পাঠাননগর, রাধানগর, ঘোপাল, শুভপুর, পৌরসভা ও মহামায়ায় ২টি করে মোট ১২টি হাফিজিয়ায় অধ্যায়নরত পবিত্র  কুরআনের পাখিদের মাঝে এই কম্বল বিতারণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সৌদি আরবস্থ প্রভাসী ফোরামের সহ-সভাপতি নাছির উদ্দীন, ফেনী জেলা সমন্বয়ক ইমাম উদ্দিন শাওন, সময়ের গর্জন'র সম্পাদক মোঃ আরিফুর রহমান, ছাগলনাইয়া উপজেলা  সমন্বয়কারী ও রাধানগর প্রতিনিধি মোঃ এনায়েত উল্যাহ সোহেল, পাঠাননগর ইউনিয়ন  প্রতিনিধি কাজী নুরুল আলম নিলু, ঘোপাল ইউনিয়ন প্রতিনিধি রৌশন আরা আঁখি, শুভপুর ইউনিয়ন প্রতিনিধি মাইন উদ্দিন শাকিল, মহামায়া ইউনিয়ন প্রতিনিধি মোঃ ইউনুছ খাঁন, পৌর প্রতিনিধি মিনার, সহযোগী প্রতিনিধি সাখাওযাত হোসেন  ভূঁঞা, সাহেদুল ইসলাম রাফী, নুরু আলম প্রমুখ।

এ সময় সংগঠনের সহ-সভাপতি নাছির উদ্দিন জানান, আমরা আজকে টানা ৭ম বারের মত গরীব, অসহায়, এতিম ও পবিত্র কুরআনের পাখিদের মাঝে এই কম্বল বিতরণ কর্মসূচী  গ্রহণ করেছি এবং বাস্তবায়ন করছি। এছাড়াও আমরা টানা ৬ষ্ঠ বারের মত এক মাসের খোরাকি প্রদান কর্মসূচীও পালন করেছি। আমাদের আয়ের ক্ষুদ্রতম অংশ দিয়ে আমরা এই কার্যক্রমটি করে থাকি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন। আমরা সারাজীবন এই  কার্যক্রমগুলো পরিচালনা করতে পারি।

এখানে উল্লেখ্য যে, এই বছর করোনা পরিস্থিতিতেও সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরাম'র উদ্যোগে ফেনী জেলা ব্যাপি ১২০ টি মাদ্রাসায় ১৬শত এতিম ছাত্রদের মাঝে এই কম্বল বিতরণ করেন। এ ছাড়াও জেলা ব্যাপি প্রায় ৩'শ প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করেন।

পাঠকের মন্তব্য