সোনারগাঁয়ে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

সোনারগাঁয়ে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

সোনারগাঁয়ে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের পেরাব এলাকায় অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সাংসদ ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মনির সভাপতিত্বে স্বেচ্ছাসেবী সংগঠন জনসেবা ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি লিয়াকত হোসেন খোকা।

সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের পেরাব এলাকায় ১ হাজার অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন অনুষ্ঠানের বিশেষ অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি মোঃ আশরাফুল ভূঁইয়া মাকসুদ।

অনুষ্ঠানের জনসেবা ফাউন্ডেশনের সভাপতি উজ্বল ভূঁইয়া জানান, সংগঠনটি স্বল্প সময়ে মানুষের সেবায় করোনা ভীতি দূর করতে সচেতনতা মূলক কাজ থেকে শুরু করে অসহায় মানুষের মাঝে ত্রান, রাস্তা ঘাট তৈরি, রক্তদান ও গ্রামের সাঁকো মেরামত করার কাজ করে যাচ্ছে। এ সংগঠনে প্রায় ৫ শত স্বেচ্ছাসেবী স্বেচ্ছায় শ্রমের ভিত্তিতে কাজ করে যাচ্ছে।

পাঠকের মন্তব্য