কলারোয়ার ৩০টি পরিবার পেল প্রধানমন্ত্রীর বাসগৃহ

কলারোয়ার ৩০টি পরিবার পেল প্রধানমন্ত্রীর বাসগৃহ

কলারোয়ার ৩০টি পরিবার পেল প্রধানমন্ত্রীর বাসগৃহ

মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে জমিসহ বাসগৃহ পেল সাতক্ষীরার কলারোয়া উপজেলার ৩০টি ভূমিহীন অসহায় পরিবার। শনিবার বেলা সাড়ে ১০টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে বাসগৃহ হস্তান্তর কর্মসূচির উদ্বোধন করেন। 

এ উপলক্ষে কলারোয়া উপজেলার পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী জেরীন কান্তার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- সাবেক সংসদ সদস্য ও জেলা আ.লীগের সহ. সভাপতি বিএম নজরুল ইসলাম, কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপন, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলীমুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আক্তার হোসেন, কলারোয়া থানার অফিসার ইনচার্জ আলহাজ মীর খায়রুল কবীর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুলতানা জাহান, অধ্যক্ষ প্রফেসর আবু নাসর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জিয়াউর রহমান, ইউপি চেয়ারম্যান ভিপি মোরশেদ আলী, সামসুদ্দিন আল মাসুদ, আফজাল হোসেন হাবিল, এসএম মনিরুল ইসলাম প্রমূখ। 

অনুষ্ঠানে উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের ১১টি, জয়নগর ইউনিয়নের ১০টি ও সোনাবাড়িয়া ইউনিয়নের ৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘরের চাবি ও জমির দলিলের সকল কাগজপত্রদি হস্তান্তর করা হয়।

পাঠকের মন্তব্য