পাইকগাছায় ২২০ টি পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তন্তর

পাইকগাছায় ২২০ টি পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তন্তর

পাইকগাছায় ২২০ টি পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তন্তর

“মুজিববর্ষে দেশের একটি মানুষও গৃহহীন থাকবে না” প্রধানমন্ত্রীর এমন ঘোষণার পর শনিবার সকালে গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একযোগে সারাদেশে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করার পর পাইকগাছা উপজেলার ২২০টি পরিবারের মাঝে জমির সকল কাগজপত্র ও গৃহ হস্তন্তর করা হয়েছে। এর মধ্যে হরিঢালী ইউনিয়নে ৫৪টি, কপিলমুনিতে ৩৪টি, গদাইপুরে ২২টি, রাড়–লীতে ৩১টি, চাঁদখালীতে ২৫টি ও গড়ইখালীতে ৫৪টি পরিবার বসবাস করবে। 

এদিকে এ উপলক্ষে শনিবার সকালে পাইকগাছা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী এর সভাপতিত্বে উপকারভোগীদের মাঝে দলিল হস্তন্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাইকগাছা-কয়রার সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, সহকারী কমিশনার (ভুমি) মুহাম্মদ আরাফাতুল আলম। 

এ সময় জনপ্রতিনিধি, প্রশাসনের কর্মকর্তা, গণমাধ্যম কর্মীবৃন্দ, উপকারভোগী ও সুধীজন উপস্থিত ছিলেন। পরিষদ মিলনায়তনে অনুষ্ঠানিকভাবে দলিল হস্তন্তরের পরে স্থানীয় সংসদ সদস্যসহ সকলে আশ্রয়ণ প্রকল্পে উপস্থিত হয়ে উপকারভোগীদের মাঝে গৃহ হস্তন্তর করেন। 

পাঠকের মন্তব্য