ঝিকরা ৪নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে কাউন্সিলর প্রার্থী উজ্জ্বল

ঝিকরা ৪নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে কাউন্সিলর প্রার্থী উজ্জ্বল

ঝিকরা ৪নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে কাউন্সিলর প্রার্থী উজ্জ্বল

কলারোয়া পৌরসভা নির্বাচনে নতুন মুখের প্রার্থী হিসাবে ঝিকরা ৪ নং ওয়ার্ড থেকে আওয়ামীলীগের পরিচ্ছন্নকর্মী মুজিব আদর্শের সৈনিক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র শরিফুজ্জামান উজ্জ্বল কাউন্সিলর প্রার্থী হিসাবে ব্যাপক জনপ্রিয়তা নিয়ে গণসোংযোগ চালিয়ে যাচ্ছেন। কলারোয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম শিমুল, উপজেলার কয়লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মহিদুল ইসলাম, চন্দনপুর ইউনিয়নের প্রতিবাদী কন্ঠস্বর চেয়ারম্যান পদপ্রার্থী ডালিম হোসেন জানান- সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হিসাবে শিক্ষিত এবং জনপ্রিয় প্রার্থী শরিফুজ্জামান উজ্জ্বল। তিনি আওয়ামীলীগের পরিচ্ছন্নকর্মী মুজিব আদর্শের সৈনিক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র। 

বর্তমানে ওই ওয়ার্ডের একজন সৎ যোগ্য সম্ভাব্য প্রার্থী। তিনি এতিমধ্যে ওয়ার্ডবাসীর মনে একজন যোগ্য প্রার্থী হিসাবে চিহিৃত হয়েছে। তিনি একজন সৎ, নম্র, সদালাপি ও কর্মট ব্যক্তিত্ব সম্পন্ন মানুষ। সর্বদা তিনি সংশ্লিষ্ট ওয়ার্ড সহ সকল মানুষের সুখে-দু:খে, বিপদে-আপদে পাশে থাকার প্রত্যয় নিয়ে ওয়ার্ডবাসীকে সু-সংগঠিত করতে এই নির্বাচনী কাজ যাচ্ছেন। 

এছাড়া তিনি ঝিকরা ৪নং ওয়ার্ডে সন্ত্রাস, মাদক মুক্ত এলাকা গড়ার লক্ষে কাউন্সিলর প্রার্থী হিসাবে নিজেকে দাড় করিয়েছেন। তৃনমূলের ভোটাররা শরিফুজ্জামান উজ্জ্বলকে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসাবে জয়ী হওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন। নতুন মুখের প্রার্থী হিসাবে অল্প দিনের মধ্যে পৌরসভা নির্বচনের সাধারণ মানুষের মন জয় করতে সক্ষম হয়েছেন এই নতুন মুখের প্রার্থী শরিফুজ্জামান উজ্জ্বল।

পাঠকের মন্তব্য