আ'লীগের দলীয় সমার্থনে বাবুরাম মন্ডলের নির্বাচনী পথসভা

আ'লীগের দলীয় সমার্থনে বাবুরাম মন্ডলের নির্বাচনী পথসভা

আ'লীগের দলীয় সমার্থনে বাবুরাম মন্ডলের নির্বাচনী পথসভা

পাইকগাছায় ৩০ জানুয়ারী অনুষ্ঠিতব্য পৌরসভা নির্বাচনে উপজেলা আওয়ামী লীগ ৪নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী বাবুরাম মন্ডল'র উট পাখি মার্কার প্রতি সরাসরি সমর্থন ঘোষনা করে ভোট প্রার্থনা করেছেন।  

বুধবার সন্ধ্যায় পৌরসভার জিরোপয়েন্টে বাবুরাম মন্ডলের উট পাখির নির্বাচনী পথ সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইবকাল মন্টু ও সাধারণ সম্পাদক জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু সহ দলীয় নেতৃবৃন্দ আনুষ্ঠানিক ভাবে এ সিদ্ধান্তের কথা ঘোষনা দেন। 

নির্মল মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী পথ সভায় আরোও  বক্তব্য রাখেন  উপজেলা আ'লীগের যুগ্ম সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, উপজেলা সংগঠনের সাবেক সদস্য ও ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, ব্যবসায়ী উত্তম কুমার সাধু, হিন্দু বৌদ্ধ খৃীষ্টান ঐক্য পরিষদের সভাপতি রবীন্দ্র নাথ রায়, মনোহর চন্দ্র সানা, সুনিল মন্ডল, উপজেলা আ'লীগের সাবেক নেতা বিভূতী ভুষন সানা, প্রভাষক ময়নুল ইসলাম, এসএম রেজাউল হক, স্নেহেন্দু বিকাশ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তৃপ্তিরঞ্জন সেন, পৌর আ'লীগের সদস্য সচিব হেমেশ মন্ডল, তাঁতীলীগের সভাপতি দেবব্রত রায়, এসএম শাহাবুদ্দীন শাহিন, উপজেলা যুবলীগের সাবেক নেতা এমএম আজিজুল হাকিম, গৌরাঙ্গ মন্ডল, প্রভাষক মোস্তাফিজুর রহমান,জগদীশ রায়, প্রভাষক মশিউর রহমান, রোহতাব উদ্দীন, নিহার রঞ্জন গাইন, নাজমা কামাল, কেডি বাবু, মিজানুর রহমান, আবু হানিফ সোহেল শিকদার, ইদ্রিস আলী, পার্থপ্রতিম চক্রবতী, সালাউদ্দীন কাদের ও পৌর ছাত্রলীগের সম্পাদক রায়হান পারভেজ রনি, করুনা মন্ডল, পরিতোষ মন্ডল, দিপক মন্ডল, মধুসূদন বাছাড়, গনেশ মন্ডল। 

এ সময় আরো উপস্থিত ছিলেন আ’লীগ, যুবলীগ ও সহযোগী সংগঠণ সহ ৪নং ওয়ার্ড বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও কাউন্সিলর প্রার্থী বাবুরাম মন্ডল এর  নির্বাচনী অন্যান্য কর্মী-সমর্থকগণ। প্রধান অতিথি আনোয়ার ইকবাল মন্টু তার বক্তব্যে বলেন আগামী ৩০ জানুয়ারী তাঁর নির্বাচনী প্রতিক উটপাখি মার্কায় ভোট দিয়ে ৪নং ওয়ার্ডবাসীর সেবা করার সুযোগ দেয়ার জন্য ভোটারদের প্রতি আহবান। পথসভা শুরু হওয়ার আগে কাউন্সিলর প্রার্থী বাবুরাম মন্ডল ৪ নং ওয়ার্ডের দাশপাড়া, রজকপাড়া, মন্ডল পাড়া, শীলপাড়া, জিরোপয়েন্ট, বাসস্ট্যান্ড, মাঝেরপাড়া, নবপল্লী, সরল দক্ষিণ পাড়া, বাতিখালীসহ বিভিন্ন এলাকায় তাঁর নির্বাচনী প্রতীক উটপাখি মার্কায় ভোট চেয়ে গনসংযোগ করেন। 

পথসভায় কাউন্সিলর প্রার্থী বাবুরাম মন্ডল বলেন, আমাদের ৪নং ওয়ার্ড দীর্ঘদিন থেকে উন্নয়ন বঞ্চিত। বৃষ্টি হলেই ওয়ার্ডের বিভিন্ন এলাকা তলিয়ে যায়। এই আধুনিক যুগে আমরা শুধু যোগ্য জনপ্রতিনিধির অভাবে উন্নয়ন বঞ্চিত রয়েছি। এখন সময় এসেছে যোগ্য ও জন বান্ধব প্রতিনিধি নির্বাচিত করার। আমি আশা করি আমার অতিতের সকল সামাজিক কর্মকান্ড বিবেচনা করে যদি মনে করেন ওয়ার্ডবাসীর সেবা করার যোগ্য- তাহলে আমাকে সহযোগিতা করুন। আমি এ ওয়ার্ডকে সকলের সহযোগিতায় আলোকিত ও আধুনিক ওয়ার্ড হিসাবে গড়ে তুলবো।

পাঠকের মন্তব্য