প্রধানমন্ত্রীকে একটি 'চেয়ার উপহার' দিতে চায় মিস্ত্রি মমিনুল 

প্রধানমন্ত্রীকে একটি 'চেয়ার উপহার' দিতে চায় মিস্ত্রি মমিনুল 

প্রধানমন্ত্রীকে একটি 'চেয়ার উপহার' দিতে চায় মিস্ত্রি মমিনুল 

জামালপুর জেলার মেলান্দহ উপজেলার বাসিন্দা পেশায় একজন ফার্নিচার মিস্ত্রি নাম মোঃ মমিনুল ইসলাম। বহু দিনের তাঁর ইচ্ছা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে নিজের হাতে ডিজাইন করা বানানো চেয়ার উপহার দেওয়া। সেই ইচ্ছে থেকেই তাঁর প্রতিদিনের উপার্জিত আয় থেকে কিছু টাকা বাঁচিয়ে দীর্ঘ চার বছরের মাথায় স্বপ্নের চেয়ারটি বানাতে সক্ষম হন তিনি। 

তিনি ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, আমার চেয়ে খুশি বোধহয় আর কেউ হবেনা যদি মাননীয় প্রধানমন্ত্রী আমার উপহার খানা গ্রহন করেন।
ফার্নিচার মিস্ত্রি নাম মোঃ মমিনুল ইসলাম এর ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো- 

আসসালামু আলাইকুম,

আমি মোঃ মমিনুল ইসলাম। আমি জামালপুর জেলার মেলান্দহ উপজেলার একজন বাসিন্দা। আমি পেশায় একজন ফার্নিচার মিস্ত্রি। আমার বহু দিনের ইচ্ছা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা মহোদয়কে আমার নিজের হাতে ডিজাইন করা বানানো চেয়ার উপহার দেওয়া। প্রতিদিনের উপার্জিত আয় থেকে কিছু টাকা বাঁচিয়ে দীর্ঘ চার বছরের মাথায় আমি চেয়ারটি বানাতে সক্ষম হই।

আমার চেয়ে খুশি বোধহয় আর কেউ হবেনা যদি মাননীয় প্রধানমন্ত্রী আমার উপহার খানা গ্রহন করেন। মাননীয় প্রধানমন্ত্রীর সাথে কিভাবে যোগাযোগ করবো সেটা আমার জানা নেই। তাই আমি আপনাদের কে আমার পোষ্টটি বেশি বেশি ভাইরাল করার জন্য অনুরোধ করবো যাতে বিষয়টি প্রধানমন্ত্রীর নজরে আসে।  

মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমার বিশেষ অনুরোধ থাকবে আপা যেনো আমার দেওয়া ক্ষুদ্র উপহার খানা গ্রহন করেন।

ধন্যবাদ সবাইকে,
মোঃ মমিনুল ইসলাম
ফোন: 01921-078801, 01686-220817
মেলান্দহ জামালপুর

পাঠকের মন্তব্য