এক সিনেমায় সাত নায়ক, সাত পরিচালক; নায়িকা একজন

এক সিনেমায় সাত নায়ক, সাত পরিচালক; নায়িকা একজন

এক সিনেমায় সাত নায়ক, সাত পরিচালক; নায়িকা একজন

ছবি একটি, যেখানে নায়ক থাকছেন ৭ জন, পরিচালকও ৭ জন কিন্তু নায়িকা একজন ! ছবির নাম ‌‘রণযোদ্ধা’। মহান মুক্তিযুদ্ধে জাতির শ্রেষ্ঠ সন্তান ৭ বীরশ্রেষ্ঠ ও একজন বীরাঙ্গনাকে নিয়ে তৈরি হচ্ছে এটি। প্রযোজক সাকিব সনেট ছবির বিষয়টি নিশ্চিত করেছেন।

বিগ বাজেটের এ ছবির উদ্যোগ নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান পুণ্য ফিল্মস ও বি হ্যাপি এন্টারটেইনমেন্ট। কাজও অনেকদূর এগিয়েছে। ইতোমধ্যে এর নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে ববি হক। আর সাত বীরশ্রেষ্ঠর ভূমিকায় অভিনয়ের জন্য আলোচনা চলছে ঢালিউডের শীর্ষ ৭ নায়কের সঙ্গে।

এর মধ্যে আছেন শাকিব খানও। বিষয়টি নিয়ে সরাসরি মুখ না খুললেও প্রযোজনা প্রতিষ্ঠান বি হ্যাপি এন্টারটেইনমেন্ট জানিয়েছে, সব ঠিক থাকলে এই তারকাও থাকছেন।

বিশ্বস্ত সূত্র জানায়, আগামী ফেব্রুয়ারি মাসে ঘটা করে এর মহরত অনুষ্ঠান হবে। শাকিব খানসহ আরও জনপ্রিয় ৩ নায়ককে ইতোমধ্যে প্রস্তাব দেওয়া হয়েছে। তারা বিষয়টি নিয়ে ইতিবাচক। রোজার পর শুরু হবে চলচ্চিত্রটির শুটিং। ছবিটির ৭ জন পরিচালক হলেন কাওসার আহমেদ, সানী সানোয়ার, রাশিদ পলাশ, গৌতম কৈরী, সাকিব সনেট, কামরুল রিফাত ও রাইসুল ইসলাম অনিক।

প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানা যায়, একই কাহিনিতে সাত বীরশ্রেষ্ঠের ৭টি গল্প সমান্তরালভাবে ছবিতে দেখানো হবে। ৭ জন পরিচালক এই গল্পগুলো শুট করবেন। অনেকটা ভারতের ‘কারগিল’ ছবির মতো এটির গল্পবিন্যাস দেখানো হবে।

পাঠকের মন্তব্য