পৌরসভার নব-নির্বাচিত মেয়রকে যুবলীগের পক্ষ থেকে গণসংবর্ধনা 

পৌরসভার নব-নির্বাচিত মেয়রকে যুবলীগের পক্ষ থেকে গণসংবর্ধনা 

পৌরসভার নব-নির্বাচিত মেয়রকে যুবলীগের পক্ষ থেকে গণসংবর্ধনা 

সাংস্কৃতিক তীর্থভূমি ঐতিহ্যবাহী বৃহত্তর কুষ্টিয়ার ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবার, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক এমপি শহীদ গোলাম কিবরিয়ার সুযোগ্য সন্তান কুমারখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ সামসুজ্জামান অরুণ ৪র্থ বারের মতো কুমারখালী পৌরসভার মেয়র নির্বাচিত হওয়ায় উপজেলা যুবলীগের পক্ষ থেকে এক গণ সংবর্ধনা দেয়া হয়।   

২২ ফেব্রুয়ারি বিকেল ৩ টার সাবেক এমপি প্রয়াত আবুল হোসেন তরুন অডিটোরিয়ামে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ৭৮ কুষ্টিয়া ৪ কুমারখালী-খোকসা অঞ্চলের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ। উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর হারুন অর-রশিদ হারুনের সভাপতিত্বে ও যুবলীগের সাধারণ সম্পাদক, চাপড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির হাসান রিন্টুর পরিচালনায় সংবর্ধিত অতিথি আলহাজ্ব মোঃ সামসুজ্জামান অরুণসহ উপস্থিত ছিলেন খোকসা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বেতবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল আক্তার, কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আক্তারুজ্জামান লাবু, সাধারণ সম্পাদক সেলিম রেজা, ছাত্রলীগের নেতা আতিকুর রহমান, শেখ হাফিজ প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে পৌরসভার কাউন্সিলর সহ ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সূচী অনুযায়ী, গণসংবর্ধনায় যুবলীগের পক্ষ থেকে সেলিম আলতাফ জর্জ এমপি ও পৌর মেয়র সামছুজ্জামান অরুণ কে সম্মাননা পদক দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পাঠকের মন্তব্য