জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়ে হ্যাট্টিকের গৌরব অর্জন 

জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়ে হ্যাট্টিকের গৌরব অর্জন 

জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়ে হ্যাট্টিকের গৌরব অর্জন 

আমিনুর রহমান, কুড়িগ্রাম : কুড়িগ্রাম সদর থানার চৌকস অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার পর পর তিন মাস জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়ে হ্যাট্টিকের গৌরব অর্জন করেছেন। মাদক দ্রব্য উদ্ধার, গ্রেফতার পরোয়ানা তামিল, গুরুত্বপুর্ণ মামলা সমুহের দ্রুত চার্জশীট প্রদান, আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা, পুলিশ সুপার ও তার উদ্ধর্তন পদস্থ অফিসারদের নির্দেশ ফলো করা এবং তার অধিনস্থ পুলিশ অফিসার ও কনেষ্টবলদের নিজের আস্থায় রেখে কাজ বুঝিয়ে নেয়া সহ সহ আরো নানাবিধ ইতিবাচক দিক পর্যালোচনা করে গত নভেম্বর, ডিসেম্বর এবং জানুয়ারী মাসে জেলার ১১টি থানার মধ্যে তিনি শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কার জিতে নিয়ে সব্বাইকে তাক লাগিয়ে দেন।

১৯৯৭ সালে তিনি পুলিশের চাকুরীতে যোগদানের পর সর্বপ্রথম ঠাকুরগাঁও জেলার রুহানিয়া থানা, পরে গাইবান্ধার সদর থানা এবং সর্বশেষ কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করছেন।

সর্বশেষ গত ২২ ফেব্রুয়ারী কুড়িগ্রাম পুলিশ সুপার কার্যালয়ের হল রুমে অনুষ্ঠিত মাসিক অপরাধ পর্যালোচনা সভার সভাপতি পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরার হাত থেকে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার পুরস্কার গ্রহন করেন।

পরপর তিনবার কুড়িগ্রাম সদর থানার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন- এই পুরস্কার আমার দায়িত্ব বাড়িয়ে দিয়েছে। আমার কাজের মুল্যায়ন করে পুরস্কারের জন্য আমাকে মনোনিত করার জন্য আমি শ্রদ্ধেয় এসপি স্যার সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই।

 

পাঠকের মন্তব্য