অভিনেত্রী পরীমনিকে নিয়ে যা বললেন সেই নাসির উদ্দিন 

অভিনেত্রী পরীমনিকে নিয়ে যা বললেন সেই নাসির উদ্দিন 

অভিনেত্রী পরীমনিকে নিয়ে যা বললেন সেই নাসির উদ্দিন 

দেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনিকে ধর্ষণ ও হত্যার চেষ্টা মামালার প্রধান আসামী ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে সোমবার (১৪ জুন) দুপুরে গ্রেপ্তার করেছে পুলিশ। এদিকে উত্তরা ১ নম্বর সেক্টরের ১১ নম্বর রোডের নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয় তাকে। 

পুলিশের গাড়ীতে ওঠানোর আগে সাংবাদিকদের সামনে পরীমনির আনা অভিযোগ অস্বীকার করেন নাসির উদ্দিন মাহমুদ। তিনি নিজেকে নির্দোষ দাবি করে বলেন, আমি বুধবার (৯ জুন) রাতে যখন ক্লাবে থেকে বের হই তখন তারা (পরীমনি ও তার বন্ধু) ক্লাবে ঢুকে। তারা তখন মদ্যপ অবস্থায় ছিল। তাদের মধ্যে একটি ছেলে উশৃঙ্খল ছিল। ক্লাবে ঢোকার পর আমাদের বারের কাউন্টার থেকে বড় বড় ও দামি ড্রিংকসের বোতল জোড় করে নেওয়ার চেষ্টা করে তারা। তখন আমি তাদের কাছে গিয়ে বলি, আপনারা ড্রিংকসগুলো নিতে পারেন না। আমি তাদের বাধা দেই। আমি বলি, এটা শুধুমাত্র ক্লাবের মেম্বারদের জন্য। এখান থেকে মদ নিতে হলে তোমাদের কোন সদস্যের অ্যাকাউন্টের বিপরীতে নিতে হবে। তারপর আমি আমার সিকিউরিটিদের ডাক দেই। নিরাপত্তারক্ষীরা এসে তাদের নিয়ে যায়। 

উল্লেখ্য অভিযুক্ত নাসির ইউ মাহমুদ ঢাকা বোট ক্লাবের সদস্য। তিনি ৩৭ বছর ধরে তিনি এই ব্যবসায় আছেন। ১০ বছর ধরে মাহমুদ কুঞ্জ ডেভেলপার্স লিমিটেডের চেয়ারম্যান হিসেবে দায়িত্বে রয়েছেন। 

ব্যবসায়ী নাসিরসহ ৬ জনের বিরুদ্ধে পরীমনির মামলা 

ধর্ষণ ও হত্যার চেষ্টার অভিযোগে ঢাকা বোট ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য এবং আবাসন ব্যবসায়ী নাছির ইউ মাহমুদসহ ছয়জনের বিরুদ্ধে মামলা হয়েছে। সোমবার সাভার থানায় মামলাটি করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। 

মামলায় নাছির ইউ মাহমুদ ছাড়াও পরীমনির বন্ধু অমির নাম উল্লখ্য করে আরও চারজনকে অজ্ঞাত আসামী করা হয়েছে। সাভার মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন। 

পাঠকের মন্তব্য