জাতীয় ছাত্র সমাজের সভাপতি ফিরোজ সম্পাদক মুশফিক 

জাতীয় ছাত্র সমাজের সভাপতি ফিরোজ সম্পাদক মুশফিক 

জাতীয় ছাত্র সমাজের সভাপতি ফিরোজ সম্পাদক মুশফিক 

মোঃ আসাদুজ্জামান ফিরোজকে সভাপতি ও একেএম মুশফিকুর রহমানকে সাধারণ সম্পাদক করে রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) জাতীয় ছাত্র সমাজের ৩১ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। ফিরোজ ও মুশফিক দু'জনই বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী। 

সোমবার (১২ই জুলাই) জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সভাপতি ইব্রাহিম খান জুয়েল এবং সাধারণ সম্পাদক আল মামুন স্বাক্ষরিত এ কমিটি গঠন করা হয়।কমিটির মেয়াদ হবে ১বছর। 

নবগঠিত কমিটির সভাপতি ফিরোজ বলেন, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজিসহ,দূর্নীতি  সকল অনৈতিক কর্মকান্ডের  উর্ধে থেকে ক্যাম্পাসের সমস্যা এবং শিক্ষার্থীদের অধিকার রক্ষায় এরশাদের আদর্শ অনুসরণ করে  কাজ করবে ছাত্র সমাজ।

সেক্রেটারি মুশফিক জানান, জাতীয় ছাত্র সমাজ বাংলাদেশের একটি জনপ্রিয় ছাত্র সংগঠন। জাতীয় পার্টির অন্যতম অঙ্গ সংগঠন। এই কমিটির আগে একটি কমিটি ছিলো তারা নিরব ভূমিকা পালন করেছে। তবে আমরা বেরোবিতে ইতিমধ্যে সাড়া ফেলেছি। আমাদের চিন্তার কেন্দ্র বিন্দুতে সাধারণ শিক্ষার্থী এবং সেই সাথে বিশ্ববিদ্যালয়েরর সমসাময়িক সমস্যা এবং সেগুলো  নিরসনের সর্বোচ্চ চেষ্টা করবো। আমরা সুস্থ রাজনৈতিক চিন্তার অনেক পরিচয় দিয়েছি আগামীতেও তার ধারাবাহিকতায় রাখার চেষ্টা করবো ইনশাল্লাহ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, রানা খান, শিরিন আখতার, বায়েজিদ বোস্তামি, সাগর সরকার, সাগর মন্ডল মিজানুর রহমান, রণি আহমেদ, ভিরোনিকা ত্রিপুরা, মোস্তাফজুর রহমান, আহমেদ রিশাদ সহ আরও অনেকেই।

পাঠকের মন্তব্য