ভরসা; বিশ্বস্ততার নাম রাষ্ট্রনায়ক শেখ হাসিনা : মামুনুর রশীদ

ভরসা; বিশ্বস্ততার নাম রাষ্ট্রনায়ক শেখ হাসিনা : মামুনুর রশীদ

ভরসা; বিশ্বস্ততার নাম রাষ্ট্রনায়ক শেখ হাসিনা : মামুনুর রশীদ

১৬ জুলাই গণতন্ত্রের মানসকন্যা, বঙ্গবন্ধু তনয়া রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারাবন্দী দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে আজ ১৭ জুলাই ২০২১খ্রি:, শনিবার, সিদ্ধেশ্বরী শ্রী শ্রী কালিমন্দিরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনা করে যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পালের সভাপতিত্বে প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত প্রার্থনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য বলেন-২০০৭ সালের ১৬ জুলাই, বাংলাদেশের ইতিহাসে একটি কলঙ্কময় দিন। গ্রেফতারের পূর্বে প্রিয় নেত্রী জাতির উদ্দেশ্যে যে দিক নির্দেশনামূলক বক্তব্য দিয়েছিলেন সে দিক নির্দেশনা বক্তব্য ছিল বাংলাদেশের আগামী দিনের আন্দোলন-সংগ্রাম, গণতন্ত্র পুনরুদ্ধার ও আগামী বাংলাদেশকে ডিজিটালাইজড করার নির্দেশনা। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের বিস্ময়, সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল।

তিনি আরও বলেন-বাংলাদেশের মানুষের একমাত্র আশা-ভরসা আর বিশ্বস্ততার নাম রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। মাননীয় নেত্রীকে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর মাধ্যমে বলতে চাই-যেকোন দুর্যোগ-দুর্বিপাকে বাংলাদেশ আওয়ামী যুবলীগ আপনার সাথে আছে, আপনার পাশে আছে ভ্যানগার্ড হয়ে, মোহনলাল হয়ে। আপনার যেকোন নির্দেশ বাস্তবায়নে সম্মুখে থাকবে যুবলীগ, সংগ্রাম করবে, প্রয়োজনে যুদ্ধ করবে যুবলীগ।

এসময় উপস্থিত ছিলেন-যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মৃনাল কান্তি জোদ্দার, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, মোঃ বদিউল আলম, মোঃ রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম, মোঃ সাইফুর রহমান সোহাগ, মোঃ জহির উদ্দিন খসরু, মশিউর রহমান চপল, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ, উপ-দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক এন আই আহমেদ সৈকত, উপ-কৃষি ও সমবায় সম্পাদক মোল্লা রওশন জামির রানা, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক হরে কৃষ্ণ বৈদ্য, সহ-সম্পাদক মোঃ আবদুর রহমান জীবন, কার্যনির্বাহী সদস্য শাম্মি খান, মানিক লাল ঘোষ, কেন্দ্রীয় কমিটির সদস্য গৌতম গাঙ্গুলী, মাকসুদুর রহমান, মোঃ এজাজুল ইসলাম, অভিমুন্য বিশ্বাস অভি, চৈতালী হালদার চৈতীসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।

পাঠকের মন্তব্য