পাইকগাছায় ২ দিনে করোনায় আক্রান্ত ২৮ : মৃত্যু ৩

পাইকগাছায় ২ দিনে করোনায় আক্রান্ত ২৮ : মৃত্যু ৩

পাইকগাছায় ২ দিনে করোনায় আক্রান্ত ২৮ : মৃত্যু ৩

পাইকগাছায় গত ২দিনে ২৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১শ জনের করোনার নমুনা পরীক্ষা করা হলে ২৮জন রোগী পজেটিভ শনাক্ত হয়েছে। মৃত ০৩। পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিটের মূখপাত্র ডাঃ ইফতেখার বিন রাজ্জাক জানান, রবিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাবে ৫১ জনের করোনার নমুনা পরীক্ষায় ১২ জনের করোনা পজেটিভ শনাক্ত ও একজনের মৃত্যু হয়েছে। 

অপরদিকে, শনিবার ৪৮ জনের নমুনা পরীক্ষা ১৬জন শনাক্ত হয় এবং ০২জন মৃত্যুবরণ করে। মে মাসের পর থেকে এ পর্যন্ত নমুনা সংগ্রহ সর্বশেষ ২৪ ঘন্টায় ৫১টি, মোট ২ হাজার ১৪৩টি, মোট রেপিড এন্টিজেন টেষ্ট ১ হাজার ৩৮৫টি, মোট সনাক্ত ৭৪৪ জন, দিনে সুস্থ ১০জন, মোট ৪৮৩ জন, মৃত্যু ২১ জন। আইসোলশন ওয়ার্ডে নতুন ৩জনসহ মোট ভর্তি ১০ জন।

উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ নীতিশ চন্দ্র গোলদার জানান, শুক্রবার রাতে কপিলমুনির কাজীমুছার মোতালেব হোসেনের স্ত্রী রিক্তা বেগম (৪৮) চিকিৎসাধীন অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান এবং খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাইকগাছার বায়েজিদ সরদার (৫৫) একই দিনে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পৌরসভার ৪নং ওয়ার্ডের অবসরপ্রাপ্ত শিক্ষক জামির উদ্দীন (৮৫) করোনায় আক্রান্ত হয়ে খুলনার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বলে তার ছেলে জয়নাল আবেদীন জানান।  

 

পাঠকের মন্তব্য