ঈদ-উল-আযহা'র শুভেচ্ছা জানালেন ইউএনও আতিকুল ইসলাম

ঈদ-উল-আযহা'র শুভেচ্ছা জানালেন ইউএনও আতিকুল ইসলাম

ঈদ-উল-আযহা'র শুভেচ্ছা জানালেন ইউএনও আতিকুল ইসলাম

'ঈদ মানে খুশি ঈদ মানেই আনন্দ' পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে নারায়নগঞ্জের সোনারগাঁবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আতিকুল ইসলাম।

করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় ও আনন্দ উপভোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম। ঈদ শুভেচ্ছায় ইউএনও আতিকুল ইসলাম বলেন, ঈদ-উল-আযহা আমাদের সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও আনন্দ পবিত্র ঈদ-উল-আযহার মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক সোনারগাঁ উপজেলাবাসীসহ সকল নাগরিকের জীবন। ঈদ মুসলিম জাতির মধ্যে দীর্ঘস্থায়ী সৌহার্দ্য, সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বোধ, সামাজিক সম্প্রীতি, সাম্য চেতনা এবং মহামিলনের বার্তা নিয়ে আসবে। সকলকে জানাই পবিত্র ঈদুল আযহা'র শুভেচ্ছা ও ঈদ মোবারক, সবাই স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করবেন।

ঈদ শুভেচ্ছায় ইউএনও আতিকুল ইসলাম বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের আঘাতে বিশ্ব, ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজন'সহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন।যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে। 

তিনি আরও বলেন, করোনা ভাইরাসের মহামারিতে এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, ভয় ও আতঙ্ক।

এ অদৃশ্য আত্মঘাতী করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমার অন্তরের অন্তস্থল থেকে সকলের জন্য মহান আল্লাহর  নিকট পার্থনা করি।পবিত্র ঈদুল আযহায় আমি এই কামনা করি, ঈদের দিনে বাংলাদেশের প্রতিটি পরিবারে প্রবাহিত হোক শান্তির ধারা।

তিনি বলেন, করোনা ভাইরাস সংক্রমণের এ দুর্যোগপূর্ণ সময়ে আমরা এক ভিন্ন পরিস্থিতিতে এবারেও পবিত্র ঈদুল আযহা উদযাপন করতে যাচ্ছি। পবিত্র ঈদুল আযহা সকলের জীবনে নিয়ে আশুক খুশীর বার্তা। ঈদের খুশী ধনী গরীব সকলে মিলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদের আনন্দ। তবে করোনাভাইরাসের কারণে সোনারগাঁবাসী যতটা সম্ভব নিরাপদ দুরত্ব বজায়ের মাধ্যমে ঈদুল আযহা উদযাপনের জন্য বিশেষ ভাবে অনুরোধ জানান।

পাঠকের মন্তব্য