পিপিই বিতরণ করেছেন মমেক ছাত্রলীগ নেতা হাসান 

পিপিই বিতরণ করেছেন মমেক ছাত্রলীগ নেতা হাসান 

পিপিই বিতরণ করেছেন মমেক ছাত্রলীগ নেতা হাসান 

কোভিড-১৯ করোনা ভাইরাসের সংক্রমণ সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও বিস্তার লাভ করেছে- প্রতিনিয়ত বাড়ছে মৃত্যু ও আক্রান্তের সংখ্যা। বর্তমান এই মহামারী পরিস্থিতিতে ময়মনসিংহের আলী ইউসুফ টিম এবং যুব রেড ক্রিসেন্ট এর সেচ্ছাসেবকরা জনসাধারনকে সচেতন করে যাচ্ছে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল হাসান নিজস্ব অর্থায়নে ময়মনসিংহ আলী ইউসুফ টিমের সেচ্ছাসেবকদের মাঝে পিপিই প্রদান করেছেন। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে সেচ্ছাসেবকরা নিরাপত্তার সাথে করোনা প্রাদুর্ভাবে, সামাজিক দুরত্ব বজায় রেখে, স্বাস্থ্যবিধি মেনে, পিপিই পরিধান করে জনস্বার্থে কাজ করতে পারে সেই লক্ষ্যেই এমন মহতী উদ্যোগ নিয়েছেন ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল হাসান।

১৮ জুলাই রবিবার সন্ধ্যায় ময়মনসিংহে আলী ইউসুফ টিমকে এবং যুব রেড ক্রিসেন্ট সংগঠনের টিম লিডার কে দ্বিতীয় ধাপে পিপিই উপহার হিসাবে প্রদান করেন।

আবদু্ল্লাহ আল হাসান বলেন,ময়মনসিংহের সেচ্ছাসেবকরা নিজেদের নিরাপত্তার কথা না ভেবে কোন প্রটেকশন ছাড়াই করোনা প্রাদুর্ভাবে রাতদিন পরিশ্রম করে যাচ্ছে। যারা সেচ্ছাসেবক তাদের ও পরিবার আছে, মা বাবা আছে, ভাই বোন আছে, স্ত্রী সন্তান আছে, সেচ্ছাশ্রম দিতে গিয়ে করোনা আক্রান্ত হয়ে মারা গেলে তারা অনাথ হবে, সন্তানেরা এতিম হবে, এই সমস্ত চিন্তা করেই আমি নিজস্ব অর্থায়নে ময়মনসিংহের আলী ইউসুফ টিমকে এবং যুব রেড ক্রিসেন্টের  সেচ্ছাসেবকদের মাঝে স্বাস্থ্যকর পিপিই প্রদান করেছি, তারা যেনো আরো আগ্রহের সাথে প্রতিটা দুর্যোগে কাজ করতে পারে।

পাঠকের মন্তব্য