সোনারগাঁবাসীসহ সকলের জন্য সাংসদ খোকা'র দোয়া প্রার্থনা

সোনারগাঁবাসীসহ সকলের জন্য সাংসদ খোকা'র দোয়া প্রার্থনা

সোনারগাঁবাসীসহ সকলের জন্য সাংসদ খোকা'র দোয়া প্রার্থনা

প্রতি বছরের ন্যায় এবারোও ধনী-গরীব ভেদাভেদ ভুলে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের সর্বস্তরের মানুষের সঙ্গে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা বিনিময় করেছেন স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

এদিকে ঈদের নামাজের পর থেকে শুরু করে সাংসদ খোকা উপজেলার পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন এলাকার দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।এসময় তিনি শিশুদের মাঝে ঈদের সালামি ও চকলেট বিতরণ করেন এবং অসহায় মানুষদের আর্থিক সহায়তা করেন।

জানা যায়,ঈদের দিন বুধবার (২১জুলাই) সকালে তিনি উপজেলা জামে মসজিদ ঈদগাহ ময়দানে পবিত্র ঈদুল আযহার নামাজ আদায় করেন। ওই সময় তিনি করোনাকালে সকলকে সচেতন থাকার আহ্বান জানান।তিনি বলেন, আপনারা মাস্ক পড়ুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন।পরে তিনি সোনারগাঁবাসীসহ দেশবাসীর জন্য দোয়া প্রার্থনা করেন।

এসময় ঈদের জামাতে অংশ নেন উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভুমি) গোলাম মুস্তফা মুন্না, সোনারগাঁ থানা পুলিশ, রাজনীতিবিদ, সাংবাদিক, সামরিক-বেসামরিক কর্মকর্তাগণ।নামাজ শেষে এমপি খোকার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন উপজেলা নির্বাহী অফিসার ও এসিল্যান্ড সহ দলীয় নেতাকর্মীরা।এর আগে উপজেলা প্রশাসনের আওতাধীন আনসার সদস্যদের জন্য বাসস্থানে নির্মাণাধীন নতুন ভবনটি পরিদর্শন করেন এমপি খোকা।

উল্লেখ্য, ঈদ জামাতকে ঘিরে উপজেলা ঈদগাহের নিরাপত্তায় সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছেন আইন-শৃঙ্খলা বাহিনী।নামাজ পড়তে যাওয়ার সময় জায়নামাজ ও ছাতা ছাড়া অন্য কিছু সঙ্গে না নিতে মুসল্লিদের পরামর্শ দেন।পুরো এলাকা পুলিশ ও গোয়েন্দা সংস্থার নজরদারিতে ছিল।

পাঠকের মন্তব্য