ডেমরা ও যাত্রাবাড়ী এলাকায় যুবলীগের খাদ্য সামগ্রী বিতরণ

বাংলাদেশ আওয়ামী যুবলীগ

বাংলাদেশ আওয়ামী যুবলীগ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকীতে তার রুহের মাগফেরাত কামনায় রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশক্রমে ভয়াবহ করোনা কালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর নেতৃত্বে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যাগে অদ্য ৩০শে আগস্ট ২০২১, বিকাল ৩টায় ৬৬নং ওয়ার্ড ও সন্ধ্যা-৬ টায় যাত্রাবাড়ী কোনাপাড়া শাহজালাল রোডে ৬৪ নম্বর ওয়ার্ড যুবলীগ ১০০০ গরীব দুঃখী অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা-৫ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন, প্রেসিডিয়াম সদস্য মোঃ নবী নেওয়াজ, প্রেসিডিয়াম সদস্য জসিম উদ্দিন মাতুব্বর। সভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা ও সভা পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা। সহ কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দ।

খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য এবিএম আরিফ ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাকসুদুর রহমান, সাংগঠনিক সম্পাদক কাজী ইব্রাহীম খলিল মারুফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আরমান হক বাবু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সৈয়দ মার্শিদ শুভ, উপ দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান, উপ পরিবেশ সম্পাদক শহিদুল ইসলাম হৃদয়, সদস্য এম আর মিঠু, এ আর বাচ্চু, শাহাবুদ্দিন দেওয়ান রাজুসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির আয়োজন করেন ডেমরা ৬৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রাসেল ভূইয়া এবং যাত্রাবাড়ী থানা ৬৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক এস এম সোহেল।

পাঠকের মন্তব্য