প্রজন্মকণ্ঠ পাঠক ফোরামের কমিটির জন্য আবেদনের আহ্বান 

প্রজন্মকণ্ঠ পাঠক ফোরাম

প্রজন্মকণ্ঠ পাঠক ফোরাম

দেশের জনপ্রিয় অনলাইন গণমাধ্যম প্রজন্মকণ্ঠ দ্রুত সময়ের মধ্যে দেশব্যাপী পাঠক ফোরামের আহ্বায়ক কমিটি গঠন করতে যাচ্ছে। দেশ সকল জেলা উপজেলা এবং ইউনিয়ন কমিটি শাখা আহ্বায়ক কমিটি গঠন করা হবে।  

প্রজন্মকন্ঠ পাঠক ফোরাম এর গঠনতন্ত্র : এবার কন্ঠে কন্ঠ মিলাও যে কন্ঠ আপনার তার নাম প্রজন্মকন্ঠ। প্রজন্মকন্ঠ কেবল নিউজ মিডিয়া প্রতিষ্ঠান নয়, এটি এগিয়ে চলার আর থেকে ঘেমে না যাওয়ার সকলপ্রকার অন্যায়ের প্রতিবাদীকন্ঠ প্রজন্মকন্ঠ। প্রজন্মকন্ঠ এর বিপুল পাঠক ও শুভাকাঙ্ক্ষী তথা তরুণ সমাজ এ পথচলার মূলশক্তি। আমরা বিশ্বাস করি, প্রজন্মকন্ঠের পাঠক মানে সমাজের শিক্ষিত-সচেতন গোষ্ঠী। এই দেশ ও দেশের মানুষের জন্য যারা কর্তব্য ও দায়িত্বশীল।

মুক্তিযুদ্ধের চেতনায় জাগ্রত তরুন সমাজ ঐক্যবদ্ধ হলে নির্মূল হবেই রাষ্ট্রের দুর্নীতি, সন্ত্রাস, জঙ্গিবাদ, অসামাজিক কার্যকলাপসহ মরণ নেশা ইয়াবা, মাদক চোরাচালান। সকল জনকল্যাণমূলক কাজে অংশ নেওয়ার মধ্য দিয়ে একজন মানুষ নিজেকে উপযুক্ত নাগরিক হিসেবে গড়ে উঠতে পারে। উদ্বুদ্ধ হতে পারে দেশপ্রেমে ও মানবসেবায়।

প্রজন্মকন্ঠ মিডিয়া পরিবার এই লক্ষ্য নিয়ে প্রতিটি মানুষের ভেতরের শুভবোধটুকু জাগিয়ে তুলতে চায়, মনে করিয়ে দিতে চায়- মানুষ মানুষের জন্য, মানুষ কল্যাণের জন্য। "প্রজন্মকন্ঠ পাঠক ফোরাম" একটি সমাজ পরিবর্তনের নাম।

একজন সভাপতি
সর্বোচ্চ পাঁচ জন সহসভাপতি
একজন সাধারণ সম্পাদক
সর্বোচ্চ দুজন যুগ্ম সাধারণ সম্পাদক
একজন সাংগঠনিক সম্পাদক
একজন সহ-সাংগঠনিক সম্পাদক 
একজন অর্থ সম্পাদক
একজন দপ্তর সম্পাদক
একজন সাহিত্য সম্পাদক
একজন প্রচার ও প্রচারণা সম্পাদক
একজন সাংস্কৃতিক সম্পাদক
একজন ক্রীড়া সম্পাদক
একজন সমাজকল্যাণ সম্পাদক
একজন নারী বিষয়ক সম্পাদক
একজন পরিবেশ সম্পাদক
একজন শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক থাকবে।

গঠনতন্ত্র ও নীতিমালা দেখুন- 'প্রজন্মকণ্ঠ পাঠক ফোরাম'

পদ অনুযায়ী দ্রুত তালিকা প্রস্তুত করে (নাম-পদবী-মোবাইল নাম্বার)সহ আহ্বায়ক কমিটির জন্য আবেদন পাঠাবেন- (অবশ্যই তালিকার সাথে সভাপতি/সাধারন সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদকের ছবি ও ডাক ঠিকানা পাঠাতে হবে) যা প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে। 

বরাবর, 
প্রকাশক ও সম্পাদক 
প্রজন্মকণ্ঠ 
মেইল editor@projonmokantho.com 

পাঠকের মন্তব্য