প্রজন্মকন্ঠ কেবল নিউজ মিডিয়া প্রতিষ্ঠান নয়; প্রতিবাদীকন্ঠ  

প্রজন্মকন্ঠ কেবল নিউজ মিডিয়া প্রতিষ্ঠান নয়; প্রতিবাদীকন্ঠ  

প্রজন্মকন্ঠ কেবল নিউজ মিডিয়া প্রতিষ্ঠান নয়; প্রতিবাদীকন্ঠ  

আজ সোমবার, ০৬ সেপ্টেম্বর ২০২১ খ্রি. তারিখে 'এবার কন্ঠে কন্ঠ মিলাও যে কন্ঠ আপনার তার নাম প্রজন্মকন্ঠ' শ্লোগানকে সামনে রেখে দেশের জনপ্রিয় অনলাইন গণমাধ্যম প্রজন্মকণ্ঠ এর জেলা ও উপজেলার সংবাদ প্রতিনিধিদের সমন্বয়ে নব গঠিত ৩১ সদস্য বিশিষ্ট প্রজন্মকণ্ঠ পাঠক ফোরামের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি উদ্যোগে ওয়েবেনার জুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

সভাপতির বক্তব্যে পাঠক ফোরামের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সভাপতি এম হামিদুর রহমান লিমন বলেন, প্রজন্মকন্ঠ কেবল নিউজ মিডিয়া প্রতিষ্ঠান নয়, এটি এগিয়ে চলা; অন্যায়ের প্রতিবাদীকন্ঠ প্রজন্মকন্ঠ। প্রজন্মকন্ঠ এর বিপুল পাঠক ও শুভাকাঙ্ক্ষী তথা তরুণ সমাজ এ পথচলার মূলশক্তি। প্রজন্মকন্ঠের পাঠক মানে সমাজের শিক্ষিত-সচেতন গোষ্ঠী। এই দেশ ও দেশের মানুষের জন্য যারা কর্তব্য ও দায়িত্বশীল।
 
কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রাসেল রাফি বলেন, প্রজন্মকণ্ঠ পাঠক ফোরামের নব গঠিত কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির নেতৃত্বে যতো দ্রুত সম্ভব আমরা দেশব্যাপী জেলা, উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ে পাঠক ফোরামের আহ্বায়ক কমিটি গঠন করবো। দেশব্যাপী শাখা কমিটি গঠনের ক্ষেত্রে সকলের সহযোগিতা প্রয়োজন। আশা করছি, আমরা কমিটি গঠনের জন্য দ্রুত সময়ে যথাযথ পদক্ষেপ গ্রহণ করতে পারবো। 
   
সহ-সভাপতি ওয়ালিদ মাহামুদ সুমন বলেন, প্রজন্মকণ্ঠ মিডিয়া (প্রাঃ) লিঃ এর ব্যাবস্থাপনা পরিচালক ও প্রজন্মকণ্ঠ ডট কমের সম্মানিত প্রকাশক ও সম্পাদক জনাব মোঃ মোস্তাফিজুর রহমান টিপু আমাদের একটি গুরু দায়িত্বভার দিয়েছেন। যতো দ্রুত সম্ভব শাখা কমিটি গঠনে আমাদের দায়িত্বশীল ভুমিকা রাখতে হবে। আশা করছি, আমরা সফল হবো। 

উক্ত আলোচনা সভায় প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন প্রজন্মকণ্ঠ মিডিয়া (প্রাঃ) লিঃ এর ব্যাবস্থাপনা পরিচালক ও প্রজন্মকণ্ঠ ডট কমের সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান টিপু, আরও উপস্থিত ছিলেন প্রজন্মকণ্ঠ পাঠক ফোরাম এর কেন্দ্রীয় কমিটির সভাপতি এম হামিদুর রহমান লিমন, প্রজন্মকণ্ঠ পাঠক ফোরাম এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রাসেল রাফি, প্রজন্মকণ্ঠ পাঠক ফোরাম এর সহ-সভাপতি মোঃ রাশিদ নাইফ প্রিনন, প্রজন্মকণ্ঠ পাঠক ফোরাম এর সহ-সভাপতি ওয়ালিদ মাহামুদ সুমন, প্রজন্মকণ্ঠ পাঠক ফোরাম এর সহ-সংগঠনিক সম্পাদক জুনাইদ কবির, প্রজন্মকণ্ঠ পাঠক ফোরাম এর ক্রীয়া বিষয়ক সম্পাদক মুহাঃ বেলাল হোসেন, প্রজন্মকণ্ঠ এর ফরিদপুর জেলা মোঃ জিল্লরুল রহমান রাসেল প্রমুখ। 

উক্ত আলোচনা সভায় প্রধান অথিতি ও বক্তরা প্রজন্মকণ্ঠ পাঠক ফোরাম কিভাবে কাজ করবে ইত্যাদি নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন।  

পাঠকের মন্তব্য