ফরিদপুরে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ত্রান বিতরণ 

ফরিদপুরে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ত্রান বিতরণ 

ফরিদপুরে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ত্রান বিতরণ 

ফরিদপুরে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বন্যা দুর্গতদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ বিতরণ করা হয়েছে।

জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে ১১ সেপ্টেম্বর শনিবার দুপুরে ফরিদপুর সদর উপজেলার ডিক্রিরচরের ধলার মোড়ে ডিক্রীরচর, নর্থচ্যানেল, আলিয়াবাদ ইউনিয়নের বন্যা দুর্গত পাঁচশত পরিবারের মাঝে এ ত্রান সামগ্রী বিতরণ করা হয়। জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ।

ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কেউ যেন খাবারে কষ্ট না করে এরই ধারাবাহিকতায় আমরা ত্রাণ বিতরণ করছি৷ আমাদের চেতনায় বঙ্গবন্ধু প্রেরণায় শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় মহামারি করোনাকালীন স্বেচ্ছাসেবক লীগের সকল নেতাকর্মীরা জনগণের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে। সারাদেশে স্বেচ্ছাসেবক লীগ শেখ হাসিনার নির্দেশে ত্রাণ কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এ সময় তিনি স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতাকর্মীকে জনগনের পাশে থাকার আহ্বান জানান। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ.কে.এম আফজালুর রহমান বাবু ফরিদপুর জেলায় পুনরায় নৌকা প্রতীককে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান। 

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ভয়কে জয় করে করোনা মহামারির শুরু থেকে স্বেচ্ছাসেবক লীগ সাধারণ মানুষের পাশে ছিল। ভবিষ্যতে সাধারণ মানুষের পাশে থাকবে।

এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগাঠনিক সম্পাদক নুরুল ইসলাম রাজা, সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল আলীম বেপারী, শিশু ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক মেহিদী হাসান লিটু, উপ-যোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক তানভির আকতার শিপার, সদস্য আদনান সুমন, বিপুল কুমার বিশ্বাস, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতা কে এম মনোয়ারুল ইসলাম বিপুল, মোস্তাফিজুর রহমান বিপ্লব, কোতোয়ালি থানা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, কেন্দ্রীয় কমিটির আজিজুল হক আজিজ, তারেক সাইদ, মেহেদী শিকদার, আবু জাফর প্রমুখ। 

সভায় জেলা ও উপজেলার আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভা শেষে অতিথিবৃন্দ বন্যা দুর্গতদের হাতে দশ কেজি চাউল, দুই কেজি আলু, দুই কেজি আটা ও এক লিটার করে তেলের সমন্বয়ে তৈরী একেকটি প্যাকেট তুলে দেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফয়সাল আহম্মেদ রবিন।

পাঠকের মন্তব্য