নবীগঞ্জে যানজট নিরসনে কঠোর অবস্থানে ট্রাফিক পুলিশ 

নবীগঞ্জে যানজট নিরসনে কঠোর অবস্থানে ট্রাফিক পুলিশ 

নবীগঞ্জে যানজট নিরসনে কঠোর অবস্থানে ট্রাফিক পুলিশ 

নবীগঞ্জে বেপরোয়া গতিতে চালানো মটর সাইকেলের চালকদের বিরুদ্ধে জোরদার অভিযান শুরু করেছে নবীগঞ্জ থানার ট্রাফিক পুলিশ। একই সাথে রেজিস্ট্রেশনবিহীন অবৈধ নসিমন করিমন, সিএনজিচালিত অটোরিক্সা ও টমটম পিকআপ আটক করা হয়েছে পুলিশ জানায়। নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ডালিম আহমেদের সহযোগীতায় ট্রাফিক পুলিশের সার্জেন্ট মুস্তাফিজুর রহমান, ট্রাফিক পুলিশ ইনজামুল হক এ অভিযান পরিচালনা করেন। 

ট্রাফিক পুলিশের সার্জেন্ট মুস্তাফিজুর রহমান এই প্রতিবেদককে বলেন, হবিগঞ্জ জেলার পুলিশ সুপার এসপি এস এম মুরাদ আলী স্যার ও নবীগঞ্জ বাহুবলের সিনিয়র সার্কেল এসপি আবুল খায়ের সারের নির্দেশনায় ও নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ডালিম আহমেদের সহযোগীতায় নবীগঞ্জ শহরের বিভিন্ন পয়েন্টে ট্রাফিক পুলিশের চেক পোষ্ট বসানো হয়েছে। দিনব্যাপি এই অভিযানে ১ টি মোটর সাইকেল, ১ টি সিএনজি ১ টি মিশুক ১ টি নসিমন ১ টি পিকআপ বেন সহ আরো বিভিন্ন অবৈধ গাড়ীর ডকুমেন্ট না থাকায় মোট ১০ টি গাড়ী আটক করে মামলা দেওয়া হয়েছে। 

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ডালিম আহমেদ বলেন, আইন অমান্যকারী সকল যানবাহনের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। বেপরোয়া গতিতে মটর সাইকেল চালানোর জন্য অনেক দূর্ঘটনা ঘটে। তাই সকল মটর সাইকেল চালকদের আরো সাবধান হওয়া উচিৎ। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

পাঠকের মন্তব্য