শেখ রেহানা'র জন্য যুবলীগের দোয়া ও বিশেষ প্রার্থনা সভা

শেখ রেহানা'র জন্য যুবলীগের দোয়া ও বিশেষ প্রার্থনা সভা

শেখ রেহানা'র জন্য যুবলীগের দোয়া ও বিশেষ প্রার্থনা সভা

আজ ১৩ সেপ্টেম্বর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানা'র শুভ জন্মদিন উপলক্ষে তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দেশব্যাপী সকল মসজিদে দোয়া ও মন্দির, গির্জা, প্যাগোডাসহ অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে বিশেষ দোয়া অনুষ্ঠিত।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে ঢাকা মহানগর যুবলীগ উত্তরের উদ্যোগে বাদ যোহর মিরপুর শাহ আলী মাজার এবং ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে ২৩, বঙ্গবন্ধু এভিনিউস্থ দলীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন- ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে ঘাতক চক্র। সেদিন বঙ্গবন্ধুর দুই কন্যা বিদেশে থাকায় প্রাণে বেঁচে যান। ১৯৮১ সালে দেশে ফেরার পর বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পাদন করতে তাকে সর্বদা পাশে যোগ্য উত্তরসুরি হিসেবে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানা। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ ও একটি সুখি-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার পাশে অতন্দ্র প্রহরীর মত রয়েছেন শেখ রেহানা।

এসময় আরও উপস্থিত ছিলেন- প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, মোঃ রফিকুল ইসলাম, মোঃ হাবিবুর রহমান পবন, মোঃ মোয়াজ্জেম হোসেন, ইঞ্জিনিয়ার মৃনাল কান্তি জোদ্দার, মোঃ জসিম মাতুব্বর, মোঃ আনোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, মুহাম্মদ বদিউল আলম, মোঃ রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ মাজহারুল ইসলাম, জহির উদ্দিন খসরু, মোঃ সোহেল পারভেজ, মশিউর রহমান চপল, এ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ, ঢাকা মহানগর উত্তর ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, দক্ষিণ ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন পাভেল, তথ্য ও যোগাযোগ সম্পাদক মোঃ শামছুল আলক অনিক, পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ হারিছ মিয়া শেখ সাগর, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোঃ আবদুল হাই, উপ-দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক কাজী খালিদ আল মাহমুদ টুকু, উপ-তথ্য ও যোগাযোগ সম্পাদক এন আই আহমেদ সৈকত, উপ-তথ্য ও গবেষণা সম্পাদক শেখ মোহাম্মদ মিসির আলি, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক সামসুল ইসলাম পাটোয়ারী, উপ-কৃষি ও সমবায় সম্পাদক মোল্লা রওশন জামির রানা, উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ গোলাম কিবরিয়া শামীম, উপ-ধর্ম সম্পাদক হরে কৃষ্ণা বৈদ্য, সহ-সম্পাদক গোলাম ফেরদৌস ইব্রাহিম, মোঃ আবদুর রহমান জীবন, মোঃ কামরুল হাসান লিংকন, এ কে এম মুক্তাদির রহমান শিমুল, হিমেলুর রহমান হিমেল, কার্যনির্বাহী সদস্য গাজী মোহাম্মদ শাহেদ, প্রফেসর ড. মোঃ আরশেদ আলী আশিক, ইঞ্জি. মোঃ মুক্তার হোসেন চৌধুরী কামাল, এড. মোঃ শওকত হায়াত, মানিক লাল ঘোষ, মোঃ মুজিবুর রহমান মুজিব, এ বি এম আরিফ হোসেন, সৈয়দ আলাউল ইসলাম সৈকত, ডাঃ মোঃ আওরঙ্গজেব আরু, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ সহ-সভাপতি আহম্মদ উল্লাহ মধু, সোহরাব হোসেন স্বপন, আনোয়ার ইকবাল সান্টু, নাজমুল হোসেন টুটুল, আবু সাঈদ মোল্যা, দ্বীন মোহাম্মদ খোকা, মাহবুবুর রহমান পলাশ, মুরসালিন আহমেদ, যুগ্ম-সম্পাদক জাফর আহমেদ রানা, মোঃ ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, মোঃ মাকসুদুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ এরমান হক বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, অর্থ বিষয়ক সম্পাদক ফিরোজ উদ্দিন আহমেদ সায়মন, স্বাস্থ্য জনসংখ্যা বিষয়ক সম্পাদক সৈয়দ মশিউর রহমান শুভ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ গোফরান গাজী, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আবুল কাশেম খা, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক আলতাফ হোসেন, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহজালাল রিপন, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল হালিম, সহ-সম্পাদক হারুনুর রশীদ, জাহাঙ্গীর আলম মোল্ল্যা, আয়ুব আলী, সাঈদ হাসান শিশির, সদস্য মোঃ গোলাম মোস্তফা, মোঃ শাহাবুদ্দিন দেওয়ান রাজু, এম আর মিঠু, মোঃ মনির হোসেন, মোঃ মনির হোসেনসহ-কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।

পাঠকের মন্তব্য