বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন সামসুল ইসলাম ভূঁইয়া 

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন সামসুল ইসলাম ভূঁইয়া 

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন সামসুল ইসলাম ভূঁইয়া 

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শামসুল ইসলাম ভূঁইয়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।সোমবার (১৩ সেপ্টেম্বর) মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছাড়া আর কেউ মনোনয়নপত্র জমা দেননি।

 উল্লেখ্য,গত ২২ জুলাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মৃত্যুবরন এর পর পদটি শূন্য হয়।পরে ২ সেপ্টেম্বর চেয়ারম্যান পদে উ-পনির্বাচনের জন্য তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।আগামী ৭ অক্টোবর ভোটগ্রহণ হওয়ার কথা রয়েছে।

সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন শামসুল ইসলাম ভূঁইয়া,ভারপ্রাপ্ত চেয়ারম্যান বাবুল ওমর বাবু, মাহফুজুর রহমান কালাম, জাহাঙ্গীর আলম ও শাহ জালাল।তবে মনোয়ন পত্র জমা দেওয়ার নির্ধারিত দিনে সোমবার বিকেল ৫টা পর্যন্ত আওয়ামী লীগের প্রার্থী শামসুল ইসলাম ভূঁইয়া ছাড়া আর কেউ মনোনয়নপত্র জমা দেননি।

উ-পনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মতিয়ুর রহমান এ প্রতিবেদকে বলেন,সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উ-পনির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন পাঁচজন।এদিন তাঁদের মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শামসুল ইসলাম ভূঁইয়া ছাড়া আর কেউ মনোনয়নপত্র জমা দেননি।আমরা আগামীকাল মনোনয়নপত্র যাচাই-বাছাই করে চিঠি পাঠাব। মনোনয়নপত্র বৈধ হলে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে বিকেল ৫টার পর তাকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হবে বলে জানান। 

পাঠকের মন্তব্য