পাইকগাছায় নির্বাচন পূর্ববর্তী সহিংসতা; ৪০ জনের জামিন লাভ

পাইকগাছায় নির্বাচন পূর্ববর্তী সহিংসতা; ৪০ জনের জামিন লাভ

পাইকগাছায় নির্বাচন পূর্ববর্তী সহিংসতা; ৪০ জনের জামিন লাভ

পাইকগাছায় নির্বাচন পূর্ববর্তী সহিংসতায় পাল্টাপাল্টি মামলা দায়ের। স্বতন্ত্র প্রার্থীর দায়েরকৃত মামলায় আওয়ামীলীগ প্রার্থী মুনছুর আলী গাজী সহ ৪০ জনের জামিন লাভ। ঘটনাটি উপজেলার চাঁদখালী গত ১৮ সেপ্টেম্বর সন্ধ্যায়। 

মামলা সূত্রে ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মুনছুর আলী গাজী জানান, ঘটনার দিন স্বতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী শাহাজাদা আবু ইলিয়াস লোকজন নিয়ে আমার নির্বাচনী অফিসে হামলা করে। পরবর্তীতে উক্ত ঘটনায় আমি বাদী হয়ে শাহাজাদা সহ ৩১জনের নামে মামলা দায়ের করি। একই সময়ে শাহাজাদা বাদী হয়ে আমাকে ১নং আসামী করে ৪২ জনের নামে মামলা দায়ের করে। উক্ত মামলায় বৃহস্পতিবার পাইকগাছা বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আমি সহ ৪০জন জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালত শুনানী অন্তে আমাদের সকলকে জামিন প্রদান করেন। 

জামিন পাওয়ার পর মুনছুর আলী গাজী প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, ২০ সেপ্টেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় কিছু নেতা কর্মীর ষড়যন্ত্রের কারণে এবং স্বতন্ত্র প্রার্থী শাহাজাদা আবু ইলিয়াসকে গোপনে সমর্থন দেওয়ায় উক্ত নির্বাচনে কৌশলে আমাকে নয় নৌকাকে পরাজিত করা হয়েছে। এ সব বিষয়ে প্রয়োজনে আমি খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতির মাধ্যমে শীর্ষ নেতৃবৃন্দের নিকট আবেদন দাখিল করব।

পাঠকের মন্তব্য