মাদারীপুরে এক বেকারীতে আগুন লেগে ব্যাপক ক্ষয়ক্ষতি 

মাদারীপুরে এক বেকারীতে আগুন লেগে ব্যাপক ক্ষয়ক্ষতি 

মাদারীপুরে এক বেকারীতে আগুন লেগে ব্যাপক ক্ষয়ক্ষতি 

মাদারীপুরের কালকিনি উপজেলায় আগুন লেগে নগদ ৩লাখ টাকা সহ ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।আগুন নিভাতে গিয়ে ১জন আহত হন।আহতকে চিকিৎসা দেওয়া হয়েছে।ঘটনাটি আজ সকাল ৮টার দিকে ঘটে। 

স্থানীয়রা জানান, ভুরঘাটার মজিদবাড়ি এলাকায় বিসমিল্লাহ বেকারী নামে এক বেকারীতে ভোর তিনটার সময় বেকারীর কর্মচারীরা কাজ করতে উঠে কাজ করে সকালবেলা সবাই বের হয়ে চলে যান নাস্তা খেতে। বেকারীর মালিক অসুস্থ শরীর নিয়ে বেকারীতে শুয়ে থাকেন। সকালের দিকে তার শরীরে গড়ম লাগলে তিনি উঠে আগুন দেখতে পেয়ে ডাক চিৎকার দিয়ে আগুন নেভাতে আসেন এর মধ্যে পাশে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরন ঘটে মুর্হুতের মধ্যে চারো দিকে আগুন ছড়িয়ে পড়ে।

স্থানীয় মানুষ ছুটে এসে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করে এর মধ্যে বেকারীর মধ্যে থাকা ফ্রিজ, ময়দা মিক্সার ম্যাশিন, ফ্যান, বিভিন্ন ডাইস সহ কয়েকটি ম্যাশিন আগুনে পুড়ে শেষ হয়ে যায়। এতে করে নগদ তিন লাখ টাকা সহ দশ লাখ টাকার ক্ষতি হয়। 

বেকারী মালিক মেহেদী হাসান বলেন, কারেন্টের মিটার থেকে আমার ঘড়ে আগুন লেগে সব শেষ হয়েগেছে। আমি লোন ও ধারদেনা করে বেকারীটি করেছি আবার আরেকটি নতুন ঘড়করে নতুন ম্যাশিন আনার জন্য ধার করে টাকা এনে বেকারীতে রেখে ছিলাম সব পুড়ে ছাই হয়ে গেলো আমি এখন পথের ফকির এখন দেনা দিব কি করে বাচ্চা কাচ্চা নিয়ে কিভাবে বাচবো। কালকিনি উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সাইফুল ইসলাম জানান, আগুনে পুড়ার ঘটনাটি শুনেছি আমরা, থাকে সরকারী ভাবে সহায়তা করা হবে।

পাঠকের মন্তব্য