মাদকের পার্টি থেকে আটক শাহরুখ খানের পুত্র আরিয়ান

মাদকের পার্টি থেকে আটক শাহরুখ খানের পুত্র আরিয়ান

মাদকের পার্টি থেকে আটক শাহরুখ খানের পুত্র আরিয়ান

বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদ করছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। মাদক সেবনের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। খবর আনন্দবাজারের। শনিবার (২ অক্টোবর) গভীর রাতে মুম্বাই থেকে গোয়াগামী বিলাসবহুল ক্রুজে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করেন এনসিবির কর্মকর্তারা।

অভিযোগ, সেখানে র‌্যাপ পার্টি চলছিল। আটক হওয়া সেই ১০ জনের মধ্যেই রয়েছেন শাহরুখ পুত্র। শুধু বলিউড নয়, পুলিশ সূত্রে খবর ফ্যাশন জগতের অনেকেও উপস্থিত ছিলেন সেখানে। সেই ক্রুজ পার্টিতে নিষিদ্ধ মাদক ব্যবহারের খবর পেয়েই সেখানে হানা দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

গতকাল রাতে যাত্রীর ছদ্মবেশে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ওই ক্রুজে চেপে বসেছিলেন এনসিবি গোয়েন্দারা। সেই পার্টিতে অনেকেই যখন নেশায় বুঁদ, তখনই তাদের হাতেনাতে ধরে ফেলেন তারা। বাজেয়াপ্ত করা হয় কোকেন, হাশিস, এমডিএম-এর মতো প্রচুর টাকার মাদক।

ইন্ডিয়া টুডেতে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, আরিয়ান খানকে এদিন গ্রেপ্তার করা হয়নি। বর্তমানে তারকা পুত্রকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরিয়ান এনসিবির কর্মকর্তাদের জানিয়েছেন, ক্রুজে আসার জন্য তাকে টাকা দিতে হয়নি। বরং অতিথি হিসেবেই আমন্ত্রণ জানানো হয়েছিল। তার নাম ব্যবহার করেই পার্টিকে নতুন প্রজন্মের কাছে আকর্ষণীয় করে তোলা হচ্ছিল। তদন্তকারীদের এমনটাই জানিয়েছেন আরিয়ান খান।

পাঠকের মন্তব্য