শাহরুখপুত্র আরিয়ানের উদ্দেশে যা বললেন হৃত্বিক রোশন

শাহরুখপুত্র আরিয়ানের উদ্দেশে যা বললেন হৃত্বিক রোশন

শাহরুখপুত্র আরিয়ানের উদ্দেশে যা বললেন হৃত্বিক রোশন

মাদককাণ্ডে শাহরুখপুত্র আরিয়ান খানকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এরপরই কিং খানের পাশে দাঁড়িয়েছেন বহু বলিউড তারকা। মান্নাতে গিয়ে পাশে থাকার বার্তা দিয়েছেন সালমন খান। আরিয়ানের উদ্দেশ্যে খোলা চিঠি লিখেছেন হৃত্বিক রোশন।  

তবে এখনও শাহরুখ খান বা তাঁর স্ত্রী গৌরী খানের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। কিন্তু প্রতিক্রিয়া দিয়েছেন সুহানা খান। মাদককাণ্ডে আরিয়ানের গ্রেফতারির পর সুহানাই প্রথম মন্নতবাসী যিনি প্রতিক্রিয়া দিলেন।

খোলা চিঠিতে বন্ধু শাহরুখ ছেলে আরিয়ানের উদ্দেশে হৃত্বিক লেখেন-

"আমার প্রিয় আরিয়ান, জীবনে এই যাত্রাপথ বড়ই অদ্ভুত। এখানে অনিশ্চয়তার মধ্যেই দুর্দান্ত কিছু লুকিয়ে রয়েছে। জীবন তোমার দিকে কখনওই একটি বাঁকা বল ছুঁড়ে দেবে, কিন্তু ঈশ্বর করুণাময়। তিনি কেবল কঠিনতম খেলোয়াড়দের সবচেয়ে কঠিন বল দেন। তোমাকে বুঝতে হবে তুমি স্পেশাল, এই খেলায় তাই তিনি তোমাকে বেছে নিয়েছেন। আমি জানি, তুমি খুবই চাপ অনুভব করছ। রাগ হচ্ছে, ভয় পাচ্ছ, অসহায় লাগছে। এই সবকিছুই তোমার মধ্যে লুকিয়ে থাকা হিরোকে জাগিয়ে তুলবে। তবে সাবধান ! নিজের মধ্যে থাকা ভালোটাকে নষ্ট হতে দিও না। তোমার ভিতর দয়া, করুণা, ভালবাসা আছে। নিজেকে দগ্ধ হতে দাও, কিন্তু এগুলিকে বাঁচিয়ে রেখো। ভুল-ভ্রান্তি, জয়-পরাজয় সবই আদতে এক। তোমাকে বুঝে নিতে হবে, কাকে আপন করবে, কাকে বাদ দেবে।"

এরপরই প্রতিক্রিয়া দিয়েছেন সুহানা খান। হৃত্বিক রোশনের পোস্টটি লাইক করেছেন তিনি। বিপদের দিনে দাদা এবং পরিবারের পাশে থাকার বার্তা দিয়েছেন তিনি। 

পাঠকের মন্তব্য