ফুলপুরে অটো ছিনতাইকারী গ্রেফতার

ফুলপুরে অটো ছিনতাইকারী গ্রেফতার

ফুলপুরে অটো ছিনতাইকারী গ্রেফতার

ময়মনসিংহের ফুলপুরে চালককে ছুরিকাঘাত করে ব্যাটারি চালিত অটো ছিনতাই করে দুর্বৃত্তরা। ৯ অক্টোবর শনিবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার রূপসী ইউনিয়নের বাঁশাটি ইটভাটা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

এতে খাসকান্দা গ্রামের আব্দুর রশিদের ছেলে অটো চালক রিয়াদ হোসেন (২৫) গুরুতরভাবে আহত হয়।সংবাদ পাওয়ার সাথে সাথে ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ্ আল মামুনের নির্দেশে থানার পেট্রোল পার্টি ও বিভিন্ন অফিসারগণ মোটর সাইকেলযোগে বিভিন্ন এলাকায় খোঁজাখুজি শুরু করে। প্রত্যেক ইউনিয়নের গুরুত্বপূর্ণ বাজার গুলোতে চৌকিদার ও নাইট গার্ডসহ বিভিন্ন লোকদেরকে নজরদারি করতে বলা হয়।অদ্য রাত ১:২৫ মিনিটের দিকে উপজেলার রহিমগঞ্জ ইউনিয়নের চৌকিদার শুকলাল ও স্থানীয় ইউপি সদস্য রিপন মিয়া সন্দেহজনক ভাবে একটি অটো আটকিয়ে জিজ্ঞাসাবাদ করতেই অটোর পিছনে থাকা ২ জন মোটরসাইকেল আরোহী দৌড়ে পালিয়ে যায়। এসময় অটোতে থাকা ৩ জনকেই আটক করা হয়।

ওসি আব্দুল্লাহ্ আল মামুন জানান, আটককৃত ৩ জনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের নাম ১। তরিকুজ্জামান (২৪) পিতা জবেদ আলী সাং টাগরা ঘাট, থানাঃ বাগেরহাট সদর, বাগেরহাট, বর্তমান মাওনা চৌরাস্তা, ২। বাবু মিয়া (২০) পিতা- আলী হোসেন সাং- ঢাকিয়া কান্দা, ৩। মোঃ রাসেল (৩০) পিতা মৃত নুরুল হক সাং- মাটিচাপুর উভয় থানা ফুলপুর জেলা ময়মনসিংহ বলে স্বীকার করেছে।উক্ত ছিনতাইয়ের ঘটনায় আসামীদের ব্যবহৃত মোটেসাইকেল ও রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে।

আসামীরা থানা হেফাজতে আছে। মামলা রুজু প্রক্রিয়াধীন আছে।গুরুতর আহত অটোচালক রিয়াদ মিয়াকে রাতেই উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

পাঠকের মন্তব্য