মোরেলগঞ্জে স্কুল করনীককে মারপিটের প্রতিবাদে মানববন্ধন

মোরেলগঞ্জে স্কুল করনীককে মারপিটের প্রতিবাদে মানববন্ধন

মোরেলগঞ্জে স্কুল করনীককে মারপিটের প্রতিবাদে মানববন্ধন

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জে একটি মাধ্যমিক বিদ্যালয়ের করনিককে মারপিটের প্রতিবাদে মানববন্ধন করেছে ওই বিদ্যালয় কর্তৃপক্ষ। সোমবার বেলা ১২টা দিকে সন্ন্যাসী বাজার সংলগ্ন মাধ্যমিক বলিকা বিদ্যালয়ের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বিদ্যালয়ের শিক্ষক, কর্মচারী, শিক্ষার্থী ও অভিবাবকগন  অংশগ্রহন করেন।  রোববার বিকেলে সন্ন্যাসী বাজারে ওই বিদ্যালয়ের করনীক কাম কম্পিউটার আপরেটর প্রশান্ত কুমার হালদারকে মারপিটের  প্রতিবাদে বিদ্যালয়ের তরফ থেকে এ মানবন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সায়লা পারভীনের নেতৃত্বে সহকারী শিক্ষক মাওলানা আবু বকর, মো. মনিরুজ্জামান খান, বিনয় ভূষন সিংহ, নিলা আদিত্য কুমার সানা, মো. ইমাম আহসান, সায়েদুর রহমানসহ বিভিন্ন শ্রেনির ছাত্রী, বিদ্যালয়ের অন্যান্য কর্মচারী ও এলাকবাসী অংশ গ্রহন করেন।  

মানববন্ধনে সহকারী প্রধান শিক্ষক সায়লা পারভীন বলেন, নির্বাচনী প্রতিহিংসার শিকার হয়েছেন করনীক প্রশান্ত কুমার। স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ আব্দুল হাই খানের পক্ষের লোক মনে করে প্রকাশ্য বাজারে তাকে মারপিট করে রাস্তায় ওপর ফেলে রাখা হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসা করিয়ে বাড়ি পাঠিয়ে দেয়।  

মারপিটের শিকার প্রশান্ত কুমার বলেন, আসন্ন ইউপি নির্বাচনে খাউলিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ আব্দুল হাই খানের প্রতিষ্ঠিত বিদ্যালয়ে চাকুরি করার কারনে আওয়ামী লীগ দলীয় প্রার্থীর কর্মীরা রোববার বিকেলে সন্ন্যাসী বাজরে বসে তার ওপর অতর্কিত হামলা চালায়।

মানববন্ধন শেষে এ ঘটনার বিচার চেয়ে উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ দায়ের করা হয়েছে।  প্রসংগত, ২য় ধাপের তফসিলভূক্ত খাউলিয়া ইউনিয় পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে এলাকায় দিনদিন উত্তেজনা বৃদ্ধি পাচ্ছে।

পাঠকের মন্তব্য