সিলেটে কলেজ ছাত্র রাহাত হত্যায় ব্যবহৃত চাকু উদ্ধার

সিলেটে কলেজ ছাত্র রাহাত হত্যায় ব্যবহৃত চাকু উদ্ধার

সিলেটে কলেজ ছাত্র রাহাত হত্যায় ব্যবহৃত চাকু উদ্ধার

সিলেটে আলোচিত কলেজ ছাত্র হত্যার ব্যবহৃত চাকু উদ্ধার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি। বৃহস্পতিবার (২৮ অক্টোরব) সকালে দক্ষিণ সুরমার হাজীপুর এলাকায় ডোবা জমি থেকে হত্যায় ব্যবহৃত চাকুটি উদ্ধার করা হয়। চাকুটির দৈর্ঘ্য বাটসহ সাড়ে ৭ ইঞ্চি।

বৃহস্পতিবার সকালে নগরীর মীরাবাজারে সিলেট মেট্রো ও জেলা সিআইডি কার্যালয়ে সংবাদ ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়। ব্রিফিং করেন সিলেট মেট্রো ও জেলা সিআইডি'র বিশেষ পুলিশ সুপার সুজ্ঞান চাকমা।

সিআইডি জানায়, গত মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে কুষ্টিয়া জেলার দৌলতপুর ইউনিয়নের দুর্গম চর এলাকা থেকে রাহাত খুনের প্রধান আসামি  সামসুদ্দোহা সাদীকে গ্রেফতার করা হয়। এ নিয়ে বুধবার দুপুরে ঢাকায় সংবাদ সম্মেলন করে সিআইডি।

সংবাদ সম্মেলনে সিআইডি জানায়, রাহাত খুনের ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হওয়ায় ঘটনার ছায়া তদন্ত শুরু করে সিআইডি। বিশেষ পুলিশ সুপার মুক্তা ধরের নির্দেশনায় এলআইসি'র একটি চৌকস টিম কুষ্টিয়া জেলার দৌলতপুর ইউনিয়নের দুর্গম চর এলাকা থেকে মামলার এজাহারনামীয় প্রধান আসামি সামসুদ্দোহা সাদীকে (২৩) গ্রেফতার করে। নিহত রাহাত দক্ষিণ সুরমা উপজেলার পুরাতন তেতলি এলাকার সুরমান আলীর ছেলে ও দক্ষিণ সুরমা কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র।

এ ঘটনায় গত শুক্রবার রাতে তার চাচা শফিকুল ইসলাম বাদী হয়ে মামলা করেন। মামলা নয়-২১/২২/১০/২১। মামলায় ১০ জনকে আসামি করা হয়।

পাঠকের মন্তব্য