হালুয়াঘাটে নৌকা মনোনীত সাইফুল ইসলামের পথসভা 

হালুয়াঘাটে নৌকা মনোনীত সাইফুল ইসলামের পথসভা 

হালুয়াঘাটে নৌকা মনোনীত সাইফুল ইসলামের পথসভা 

ময়মনসিংহের হালুয়াঘাটে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতিকে সমর্থনে ৮ নং নড়াইল ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত বিশাল পথ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ নভেম্বর ) বিকেলে নড়াইল ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে কুমুড়িয়া উচ্চ বিদ্যালয় মাঠে পথ সভা অনুষ্ঠিত হয়। নড়াইল ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে মিছিলে মিছিলে এসে জনসমুদ্রে পরিণত হয় পথ সভা।

এসময় নরাইল ইউনিয়নের (ভারপ্রাপ্ত) সভাপতি আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আবুল কালাম (ভিপি রাসেল ), বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শিব্বির আহমেদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রেজাউল হাসান (বাবু)  এছাড়াও আরো উপস্থিত ছিলেন হালুয়াঘাট উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোরর্শেদ আনোয়ার খোকন ,যুগ্ম সাধারণ সম্পাদক ও  পৌরসভা মেয়র খায়রুল আলম ভূঞা ,সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান, এাণ ও সমাজকল্যান সম্পাদক চয়ন সরকার, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মাদ শাহ আলম, যুবলীগের আহবায়ক নাজিম উদ্দিন এছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্ধ সহ নড়াইল ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্ধ, ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্ধসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ  উপস্থিত ছিলেন। 

সভায় বক্তাগণ বক্তব্যে বলেন, ইউনিয়ন আওয়ামীলীগকে সুসংগঠিত করা ও ভোটকেন্দ্রের নিরাপত্তা নিশ্চিত করার জন্য ইউনিয়ন আওয়ামীলীগের আজকের এই পথসভা। 

আসন্ন ১১ নভেম্বর ইউপি নির্বাচনে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সাইফুল ইসলামকে নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান।

পাঠকের মন্তব্য