টাঙ্গাইলের ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় তিন স্কুলছাত্র নিহত

টাঙ্গাইলের ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় তিন স্কুলছাত্র নিহত

টাঙ্গাইলের ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় তিন স্কুলছাত্র নিহত

টাঙ্গাইলের ঘাটাইলে এক সড়ক দুর্ঘটনায় তিন স্কুলছাত্র নিহত হয়েছে। সোমবার (৮ নভেম্বর) সকালে  উপজেলার ঘাটাইল-সাগরদীঘি রাস্তায় ধলাপাড়া ভূঁইয়া বাড়ি মোড়ে রাস্তার পাশের গাছের সঙ্গে দ্রুতগতির মটোরসাইকেলের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজহারুল ইসলাম সরকার।

দুর্ঘটনায় নিহতরা হলো, ধলাপাড়া যাইপাটা গ্রামে মো. সমীর উদ্দিনের ছেলে  মো. শরীফ হোসেন (১৫), মো. সাজ্জাদ হোসেনের ছেলে মো. আবু বকর (১৫) ও মো. রমজান আলীর ছেলে মো. সাঈম হেসেন (১৫)।  নিহতরা সবাই উপজেলার ধলাপাড়া এস ইউ পি উচ্চ বিদ্যালয়ের ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থী। নিহতদের মরদেহ উদ্ধার করে নিজ নিজ বাড়িতে রাখা হয়েছে।  

পুলিশ জানায়, ধলাপাড়া এস.ইউ.পি উচ্চ বিদ্যালয়ে ২০২১ সালের পরীক্ষার্থীদের দোয়া মাহফিল অনুষ্ঠান বিদ্যালয়ে প্রাঙ্গণে চলছিল। ওই তিন শিক্ষার্থী বিদ্যালয়ে উপস্থিত না হয়ে তারা একটি মোটরসাইকেল নিয়ে ধলাপাড়া-সাগরদীঘি রাস্তায় বেড়াতে বের হয়। দ্রুতগতি চালাতে গিয়ে ভুইয়াবাড়ি মোড়ে রাস্তার পাশে একটি গাছের সঙ্গে মোটরসাইকেলটি ধাক্কা লাগে। এতে করে মোটরসাইকেলে আরোহী তিন ছাত্র ঘটনাস্থলেই নিহত হয়।  

এ ব্যাপারে প্রধান শিক্ষক মো. শামছুল হক জানান, এই ঘটনা শোনার পর আমরা ঘটনাস্থলে যাই এবং পরিবারকে সান্ত্বনা দেই। 

পাঠকের মন্তব্য