নেতার সুস্থতায় ছাত্রলীগ কর্মী নয়নের উদ্যোগে দোয়া মাহফিল 

নেতার সুস্থতায় ছাত্রলীগ কর্মী নয়নের উদ্যোগে দোয়া মাহফিল 

নেতার সুস্থতায় ছাত্রলীগ কর্মী নয়নের উদ্যোগে দোয়া মাহফিল 

কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সম্মানীত সভাপতি, কুড়িগ্রাম জেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান ও সাবেক এমপি আলহাজ্ব মোঃ জাফর আলীর সুস্থতা কামনা করে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের কর্মী মেহেদী হাসান নয়নের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত। 
    
ছাত্রলীগের কর্মী মেহেদী হাসান নয়ন প্রজন্মকণ্ঠকে তিনি জানিয়েছেন- কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের অভিভাবক, জননেতা জাফর আলী (সাবেক এমপি)'র সুস্থ্যতার জন্য গণহারে সকল মানুষের অংশগ্রহণে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করতে চাই কিন্তু দুঃখের বিষয়, গণহারে দোয়া মাহফিল করার সাধ্য আমার নাই  তবুও আমি নিজস্ব অর্থায়নে যতটুকু পারি করছি ইনশাআল্লাহ।    

তিনি আরও জানান, শুক্রবার জুম্মা নামাজ শেষে আজ তাঁর উদ্যোগে কুড়িগ্রামের বসুনিয়ার হাট জামে মসজিদসহ, রফিকুলের মোড় জামে মসজিদ, আউলিয়াপুর যুগির ভিটা জামে মসজিদ, মিয়াজী পাড়া জামে মসজিদ ও বসনিয়া পাড়া জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

উল্লেখ্য কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সম্মানীত সভাপতি, কুড়িগ্রাম জেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান ও সাবেক এমপি আলহাজ্ব মোঃ জাফর আলী পুনরায় অসুস্থ্য বোধ করায় উন্নত চিকিৎসার জন্য গতকাল ১৩ জানুয়ারী দুপুরে তাঁকে এয়ার এ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হয়েছে। দ্রুত সুস্থ্যতা কামনায় তাঁর পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন। 

পাঠকের মন্তব্য