গোয়ালন্দে ইলিয়াস সাধুকে পিটিয়ে জখম থানায় অভিযোগ 

গোয়ালন্দে ইলিয়াস সাধুকে পিটিয়ে জখম থানায় অভিযোগ 

গোয়ালন্দে ইলিয়াস সাধুকে পিটিয়ে জখম থানায় অভিযোগ 

গোয়ালন্দে ইলিয়াস সাধুকে পিটিয়ে জখম থানায় অভিযোগ দায়ের। অভিযোগে তিনি উল্লেখ করেন আমি ইলিয়াস সাধু (৪৫) পিতা ইব্রাহিম মোল্লা গ্রাম ছোটভাকলা পূর্ব অংশ ওয়ার্ড নং ৪ থানা গোয়ালন্দ ঘাট, জেলা রাজবাড়ী । 

গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বরাবর অভিযোগ করে বলেন, আপনার থানায় হাজির হইয়া বিবাদী  ১/শফী শেখ (৩৫) পিতা মনছের শেখ,সাং পৌরসভা সংলগ্ন পৌর ৫ নং ওয়ার্ড, ২/নং নয়ন (৪০) পিতা অজ্ঞাত, বারই ডাঙ্গা,৩/নং মুন্নু মোল্লা (৩৫) পিতা ইব্রাহিম মোল্লা সাং দেওয়ানপাড়া, সর্ব থানা গোয়ালন্দ ঘাট জেলা রাজবাড়ী সহ অজ্ঞাতনামা ২/৩জনের বিরুদ্ধে এই মর্মে অভিযোগ দায়ের করিতেছি যে, ১৩ জানুয়ারি ২০২২ তারিখ বিকাল অনুমানিক ৫:৩০ ঘটিকার সময় গোয়ালন্দ ঘাট থানাধীন গোয়ালন্দ পৌরসভার সামনে শওকত এর চায়ের দোকানে বসে চা খাচ্ছিলাম তখন উক্ত বিবাদীরা পূর্ব শত্রুতার জের ধরে আমাকে  ঘিরিয়া ধরে অকথ্য ভাষায় গালিগালাজ করে ১/নং বিবাদীর হাতে থাকা লোহার রড দিয়ে আমাকে এলোপাথাড়ি ভাবে মারপিট করিয়া আমার শরীরের বিভিন্ন স্থানে গুরুতর রক্তাক্ত জখম করে  আমার ডাক চিৎকারে আশপাশের লোকজনেরা আগাইয়া আসিলে বিবাদীরা প্রাণনাশের হুমকি সহ বিভিন্ন ধরনের হুমকি প্রদান করিয়া ঘটনাস্থল হইতে চলিয়া যায়।পরবর্তীতে আমি ঘটনার বিষয়ে পরিবার-পরিজনের সহিত আলাপ-আলোচনা করিয়া থানায় আসিয়া অভিযোগ দায়ের করিতে বিলম্ব হইল। 

অতএব, মহোদয় উপরোক্ত বিষয়ে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করিতে মর্জি হয়। ইলিয়াস সাধু জানান আমাকে মারপিট করা হয়েছে রক্তাক্ত করা হয়েছে আমি এর বিচার চাই।

গোয়ালন্দ ঘাট থানা সূত্রে জানা যায়, ইলিয়াস সাধুর লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাঠকের মন্তব্য