পাইকগাছায় ট্রলির চাপায় বৃদ্ধ নিহত; থানায় মামলা 

পাইকগাছায় ট্রলির চাপায় বৃদ্ধ নিহত; থানায় মামলা 

পাইকগাছায় ট্রলির চাপায় বৃদ্ধ নিহত; থানায় মামলা 

পাইকগাছায় বেপরোয়া গতির ইট বোঝাই ট্রলির চাপায় অমূল্য রায় (৬২) নামে এক বৃদ্ধ নিহতের ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলাটি করেছেন নিহতের ছেলে রঞ্জন রায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ইটের ট্রলি জব্দ করেছেন। 

এদিকে  পুলিশ লাশের সুরতহাল রির্পোট শেষে শুক্রবার সকালে মর্গে পাঠিয়েছেন। থানা পুলিশ  ও নিহতের পরিবার সূত্র জানায়, ট্রলি চাপায় আহত অমূল্য রায় বৃহস্পতির বেলা ২ টা ৩০ মিঃ দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।  প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ১০ টার দিকে চাদঁখালীর গড়েরডাঙ্গায় বাড়ীর ধারে পিচের রাস্তার ধারে তিনি রৌদ্র পোয়াচ্ছিল। এ সময় স্থানীয় আঃ মান্নান গাজীর ইটভাটা হতে কালীদাশ পুরের মৃতঃ মোকছেদ গাজীর দু' ছেলে ইউসুফ ও খানজাহান গাজী ইট বোঝাই ট্রলিতে করে রাস্তা দিয়ে যাচ্ছিলেন। এক পর্যায়ে ট্রলির নিমন্ত্রণ হারিয়ে বৃদ্ধের গায়ের উপর উঠে গেলে তিনি মারাত্মক ভাবে জখম হন। 

স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। চিকিৎসাধীন অবস্থায় বেলা ২টা ৩০মিঃ তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ছেলে রঞ্জন রায় বাদী হয়ে ট্রলি চালক ইউসুফ ও খানজাহান গাজীর বিরুদ্ধে ৯৮/১০৫ সড়ক পরিবহণ আইন ২০১৮ ধারায় থানায় করেছেন, যার নং- ১১। ওসি মোঃ জিয়াউর রহমান ও মামলা তদন্তকারী কর্মকর্তা মোল্যা শাহাদাৎ  ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে ওসি জিয়াউর রহমান বলেন, এ মামলার আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে।

পাঠকের মন্তব্য