প্রতারণার অভিযোগে সিসিকের মহিলা কাউন্সিলর কারাগারে

প্রতারণার অভিযোগে সিসিকের মহিলা কাউন্সিলর কারাগারে

প্রতারণার অভিযোগে সিসিকের মহিলা কাউন্সিলর কারাগারে

প্রতারণার অভিযোগে সিলেট (সিসিকের) মহিলা কাউন্সিলর কারাগারে পাঠানো হয়েছে। ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডে মহিলা কাউন্সিলর শাহানা বেগম শানুকে বাসা বিক্রি করে ক্রেতার সাথে প্রতারণার অভিযোগে দায়ের করা হলে কারাগারে প্রেরণ করা হয়।

উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিন নিয়ে নির্ধারিত সময়ে আদালতে হাজির না হওয়ায় তাকে মঙ্গলবার (২৫ জানুয়ারি) তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন সিলেট জেলা ও দায়রা জজ আদালতের বিচারক বজলুর রহমান।

কাউন্সিলর শানু সিলেট জেলা ও দায়রা জজ আদালতে হাজির হওয়ার কথা ছিলো। কিন্তু তিনি উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হওয়ার দুদিন পর আদালতে হাজির হলে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করে সিলেট জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট নিজাম উদ্দিন জানান, বাসা বিক্রি করে ক্রেতার সাথে প্রতারণার অভিযোগে কাউন্সিলর শানুসহ কয়েক জনের বিরুদ্ধে মামলা হয়। মামলায় উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের আগাম জামিন নেন কাউন্সিলর শানু।

তিনি জানান, জামিনের মেয়াদ দুদিন আগে শেষ হওয়ার পর তিনি আদালতে আত্মসর্মপণ করে পুনরায় জামিনের আবেদন করলে আদালত তা না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পাঠকের মন্তব্য