কনসার্টের জন্য তিন ক্যাটাগরিতে ছাড়া হয়েছে টিকিট

ভারতের অস্কারজয়ী সংগীতশিল্পী

ভারতের অস্কারজয়ী সংগীতশিল্পী

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কনসার্ট আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ২৯শে মার্চ অনুষ্ঠিতব্য এই কনসার্টে শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে মাতবে এ আর রহমানের সুরের মূর্ছনায়। ভারতের অস্কারজয়ী সংগীতশিল্পীর গান সরাসরি দেখা যাবে ১ হাজার টাকায়।

মুজিববর্ষ উদ্যাপনে ২০২০ সালে একাধিক আয়োজনের পরিকল্পনা করেছিল বিসিবি। তবে করোনাভাইরাসের কারণে সেগুলো বাস্তবায়ন সম্ভব হয়নি। তারই অংশ হিসেবে কনসার্টের আয়োজন করছে বিসিবি। এ আর রহমানের সঙ্গে মঞ্চ মাতাবেন জনপ্রিয় ব্যান্ড মাইলস এবং বাংলাদেশ লোকগানের সংগীত শিল্পী ও জাতীয় সংসদের দুবারের সদস্য মমতাজ বেগম। আর প্রধান অতিথি হয়ে কনসার্টের শোভা বর্ধন করবেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

কনসার্টের জন্য তিন ক্যাটাগরিতে ছাড়া হয়েছে টিকিট। মাঠের ভেতরে থাকা দর্শকদের রাখা হয়েছে প্লাটিনাম ক্যাটাগরিতে।

এই ক্যাটাগরিতে কনসার্ট দেখতে লাগবে ১০ হাজার টাকা। মাঠেই গোল্ড ক্যাটাগরিতে দেখতে লাগবে ৫ হাজার টাকা। এছাড়া ক্লাব হাউজে ব্রোঞ্জ ক্যাটাগরির দর্শকদের খরচ করতে হবে ১ হাজার টাকা। এ আর রহমানের এই কনসার্টটি সরাসরি দেখার সুযোগ পাবে ১৫ হাজার দর্শক।

টিকিট পাওয়া যাবে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইন্ডোর স্টেডিয়ামে। কনসার্টের দিন ও এর আগের দিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে। কনসার্টে প্রথম স্লটে পারফর্ম করবেন মমতাজ বেগম এবং ব্যান্ড মাইলস। দ্বিতীয় স্লটে স্টেজে উঠবেন এ আর রহমান।

রোববার রাতে ঢাকায় এসে পৌঁছেছেন এ আর রহমান। তিনি উঠেছেন হোটেল সোনারগাঁওয়ে। দুইদিন সেখানেই থাকবেন। সব মিলিয়ে এই কনসার্টের জন্য দুইশ জন সঙ্গী নিয়ে ঢাকায় এসেছেন। এর আগেও বাংলাদেশে এসেছেন এ আর রহমান। ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে একটি কনসার্টে পারফর্ম করেছিলেন তিনি।

পাঠকের মন্তব্য