টেকনাফে ডাকাতি প্রস্তুতিকালে ৪ যুবক গ্রেপ্তার 

টেকনাফে ডাকাতি প্রস্তুতিকালে ৪ যুবক গ্রেপ্তার 

টেকনাফে ডাকাতি প্রস্তুতিকালে ৪ যুবক গ্রেপ্তার 

কক্সবাজারের টেকনাফ মডেল থানার বাহারছড়া তদন্ত কেন্দ্র পুলিশ অভিযানে চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ১ রোহিঙ্গা সহ ৪ যুবককে গ্রেফতার করেছে। সোমবার( ৯ মে) রাত অনুমানিক ২ টার দিকে শামলাপুর -হোয়াইক্যং ঢালায় অভিযান পরিচালনা করে অস্ত্রসহ ডাকাত দলকে আটক করে।

পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে একদল ডাকাত শামলাপুর -হোয়াইক্যং ঢালায় ডাকাতি করতে অবস্হান নিয়েছে।উক্ত সংবাদের ভিত্তিতে বাহারছড়া তদন্ত কেন্দ্র পুলিশের একটি চৌকস টিম ওই স্হানে অভিযান চালিয়ে অস্ত্রসহ ৪ জনকে আটক করে। 

আটককৃতরা হলো- ১। আবুবককর (২৮), পিতা- মোহাম্মদ আলী, সাং- উত্তর শিলখালী,  ২। সিরাজুল মোস্তফা ( ২৩), পিতা- নূরুল আলম, (৩) আরমান (২০), পিতা- উসমান, (৪) মুক্তার আহাম্মদ (২৬), পিতা- মোঃ ইউনুস (রোহিঙ্গা), সর্ব- সাং শামলাপুর ঢালারমুখ, বাহারছড়া- টেকনাফ- কক্সবাজার।

এসময় ডাকাত দলের কাছ থেকে ১টি টিপ চাকু, ২টি ছুরি ,১টি রামদা ,১টি দা, ১টি হাসুয়া ,১টি লোহার শাবল ,১টি প্লাস্টিকের লাঠি, প্লাস্টিকের বিভিন্ন রকমের দড়ি, জি আই ও রশি উদ্ধার করে। 

আটককৃত আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামী আবুবককর (২৮) অস্ত্র আইনের ৭ বছরের সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত আসামী,সে দীর্ঘদিনের পলাতক ছিল এবং তার বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় একটি ডাকাতির প্রস্তুতি মামলাও রয়েছে। 

পাঠকের মন্তব্য