ফরিদপুর জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা

 শামীম হক ও ইশতিয়াক আরিফ

শামীম হক ও ইশতিয়াক আরিফ

ফরিদপুর জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (১২ মে) বিকেলে ফরিদপুর জেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক কাউন্সিলে এ নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়।

সভাপতি হিসেবে শামীম হক ও সাধারণ সম্পাদক হিসেবে শাহ মোঃ ইশতিয়াক আরিফের নাম ঘোষণা করেন ত্রি-বার্ষিক কাউন্সিলের প্রধান অতিথি ও আ.লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ। এর পুর্বে বেলা ১১.৩০ টায় ভার্চুয়ালি সম্মেলনের শুভ উদ্বোধন ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। 

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দলের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক, ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, বন ও পরিবেশ সম্পাদক মো. দেলোয়ার হোসেন, কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজি, ইকবাল হোসেন অপু এমপি, সৈয়দ আব্দুল আউয়াল শামীম, পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম এমপি প্রমুখ।

উদ্বোধনী বক্তৃতায় ফরিদপুরের আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে করে ওবায়দুল কাদের বলেন, ফরিদপুরে বিগত কয়েকবছরে দলের সাংগঠনিক অবস্থা, রাজনৈতিক অবস্থা ভালো নেই। রাজনৈতিক দিক দিয়ে দলের অনেক ক্ষতি হয়েছে। 

তিনি বলেন, ফরিদপুরে আওয়ামী লীগ করে অনেকে কোটি কোটি টাকা পাচার করেছেন।

এদের প্রতিহত করতে হবে। এর যেন আর পুনরাবৃত্তি না ঘটে। যারা সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, চিহ্নিত চাঁদাবাজ, ভুমিদস্যু তাদের কোনোভাবেই আওয়ামী লীগে জায়গা হবে না। এছাড়া যারা আওয়ামী লীগের বিরোধিতা করে তাদেরও আওয়ামী লীগের কমিটিতে স্থান দেওয়া যাবে না।  

পাঠকের মন্তব্য