নন্দীগ্রামে বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন

নন্দীগ্রামে বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন

নন্দীগ্রামে বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন

বগুড়ার নন্দীগ্রামে সরকারিভাবে চলতি মৌসুমে বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে আনুষ্ঠানিকভাবে খাদ্য গুদামে বোরো ধান ও চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাতের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবি, সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মো. আনিছুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আখতার বানু।

এতে বক্তব্য রাখেন, খাদ্য নিয়ন্ত্রক সাইফুজ্জামান, খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা শারমিন আক্তার,  উপজেলা চাউল কল মালিক সমিতির সভাপতি বদরুদ্দোজা তৌফিক, উপজেলা পৌর আওয়ামী লীগের সভাপতি বকুল হোসেন, উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ফজলুর রহেমান,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজ, বিশিষ্ট ব্যবসায়ী বেলাল হোসেন, সহকারী উপ-খাদ্য পরিদর্শক মোঃ মনিরুজ্জামান প্রমূখ। 

খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা শারমিন আক্তার বলেন, চলতি মৌসুমে কৃষকদের কাছ থেকে ২৭ টাকা দরে ২ হাজার ৬৩৮ মেট্রিকটন ধান এবং ৪০ টাকা দরে ২ হাজার ১০০ মেট্রিক টন চাল সংগ্রহের লক্ষ্যমাত্র নির্ধারণ করা হয়েছে। আগামী ৩১ আগষ্ট পর্যন্ত ধান ও চাল সংগ্রহ করা হবে।

পাঠকের মন্তব্য