পাইকগাছায় দুই ইউপি সদস্যের পাল্টা সাংবাদিক সম্মেলন   

পাইকগাছা প্রেসক্লাব মিলনায়তন

পাইকগাছা প্রেসক্লাব মিলনায়তন

পাইকগাছার গদাইপুর ইউপিতে সরকারি পুকুরের মাছ চুরি, ভয়ভীতি দেখানো, বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ, সাংবাদিক সম্মেলন এবং থানায় জিডি'র প্রতিবাদের বিরুদ্ধে পাল্টা সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে পাইকগাছা প্রেসক্লাব মিলনায়তনে উপজেলার গদাইপুর ৭নং ওয়ার্ড  ইউপি সদস্য শেখ হারুনার রশীদ হিরু ও ৮নং ওয়ার্ড সদস্য আনিছুর রহমান  লিখিত বক্তব্য   বলেন, সরকারী পুকুরে মাছ মারা কে কেন্দ্র করে গদাইপুর গ্রামের মৃত্যু দাউদ কারিকর এর পুত্র সাবেক মেম্বর জবেদ আলী, শেখ আতাউর রহমান, কাজল সরদার ও মিজানুর রহমান টুটুল, ফজর আলী, মালেক দপ্তরী আমাদের নামে  বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ করেছে এবং জীবন নাশের  হুমকির  প্রতিবাদে অত্র সাংবাদিক সম্মেলন করছি। 

তিনি বলেন সাবেক ইউপি সদস্য  জবেদ পিন, ম্যাগনেট ব্যবসা, চাঁদাবাজি সহ রাষ্ট্র ও সমাজ বিরোধী কর্মকান্ডের একাধিক মামলার আসামি। ইউপি সদস্য থাকা কালিন  তার  নামে অনেক দূর্নীতির অভিযোগ রয়েছে। অন্যদিকে তার সহযোগী সাবেক ইউপি সদস্য শেখ আতাউর রহমান একজন জুয়াড়ি, টক্কি, গুুইসাপ ব্যবসায়ী। আনিছুর রহমান বলেন  উপজেলার গদাইপুর গ্রামে জেলা পরিষদের সরকারি একটি পুকুর আছে জনস্বার্থে পিএসএফ স্থাপন করে ও জন সাধারণের জন্য উন্মুক্ত থাকে। যাহা পূর্বে ইজারা দেয়া হতো, পুকুরের আসে পাশের লোকজন পুকুরে মাছ ছাড়ে। ২৩/৪/২২তারিখ পুকুর থেকে মাছ মারছে এমন ঘটনা শুনে আমরা দু-মেম্বর সেখানে যেয়ে দেখে চলে আসি, আমরা কোন মাছ ধরি নাই, চুরির প্রশ্নই আসে না। 

এঘটনা আমাদের প্রতিদ্বন্ধী সাবেক দুই মেম্বর, সাবেক শিবির নেতা সহ অন্যদের নিয়ে আমাদের সুনাম সুখ্যাতি ভাবমূর্তি ক্ষুন্ন করতে আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ  তুলে হয়রানি করে আসছে। গত ৯/৫/২২ তারিখ পাইকগাছা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করে এবং থানায় জিডি করেছে বলে প্রচার দেয় যার ফলে আমাদের মানহানি করিয়াছে। 

চুরির বিষয়টি মিথ্যা, ভিত্তিহীন, মানহানিকর। তারা আমাদের বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা অভিযোগ করে। আমরা উপরোক্ত দুর্দান্ত প্রকৃতির লোকদের কর্মকাণ্ডে আমাদের জানমাল, সুনাম, সুখ্যাতি এবং নিরাপত্তাহীন হয়ে পড়েছি। তীব্রনিন্দা ও প্রতিবাদের সাথে আমরা প্রশাসনের নিকট এহেন বিষয়টি তদন্ত পূর্বক প্রকৃত অপরাধীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানাই।

পাঠকের মন্তব্য