পাইকগাছায় গাঁজা ও জুয়ার আসর থেকে গ্রেফতার ৬

পাইকগাছায় গাঁজা ও জুয়ার আসর থেকে গ্রেফতার ৬

পাইকগাছায় গাঁজা ও জুয়ার আসর থেকে গ্রেফতার ৬

পাইকগাছার পূর্ব গজালিয়াতে ৩ শ গ্রাম গাঁজা সহ মো:আক্তারুল গাজী, রাড়ুলীতে ১শ ১০ গ্রাম গাঁজা সহ আরশাদ গাজী ও রানা ও গদাইপুরে জুয়ার আসর থেকে শেখ আতাউর রহমান, ফজর আলী ও জিন্নাত  মোট ৬ জনকে গ্রেফতার করেছেন থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, পৃথক-পৃথক অভিযানে সকলকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পূর্ব গজালিয়া গ্রামের রাস্তার উপর থেকে বৃহস্পতিবার দুপুরে ৩ শ গ্রাম গাঁজা সহ স্থানীয় মৃত মোহর আলী গাজী'র ছেলে মো:আক্তারুল গাজী (৩৫) কে থানার এএস আই নাসির উদ্দিন আটক করে।

 বুধবার সন্ধ্যায় শ্রীকন্ঠপুর ক্লাবের পাশ থেকে আরশাদ গাজীকে ও উঃ শ্রীকন্ঠপুর প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন স্থান থেকে রানাকে গ্রেফতার করা হয়। আরশাদ গাজীর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।  এদিকে রাতে গদাইপুরের আমজেদ মুন্সির আমবাগান থেকে  সাবেক ইউপি সদস্য শেখ আতাউর রহমান আতা, ফজর আলী ও জিন্নাত কে গ্রেফতার করা হয়। 

এসব অভিযান পরিচালনা করেন এস আই মোঃ তাকবীর হুসাইন, এস আই মোস্তাফিজুর রহমান, এস আই শাহাদাৎ হোসেন ও এএসআই মঞ্জুর, শরীফুল সহ সঙ্গীয় ফোর্স। থানা অফিসার ইনচার্জ মোঃ জিয়াউর রহমান বলেন, বিশেষ অভিযানে এদেরকে গ্রেফতার করা হয়।  এসব ঘটনায় থানায় মাদক দ্রব্য আইন ও জুয়া আইনে মামলা হয়েছে।

পাঠকের মন্তব্য