ভালুকায় স্বেচ্ছাসেবী মিলনমেলা 

ভালুকায় স্বেচ্ছাসেবী মিলনমেলা 

ভালুকায় স্বেচ্ছাসেবী মিলনমেলা 

ময়মনসিংহের ভালুকার সবচেয়ে বড় ফেসবুক কমিউনিটি গ্রুপ ভালুকা হেল্পলাইন ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে স্বেচ্ছাসেবী মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে ওই স্বেচ্ছাসেবী মিলনমেলা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সমাজসেবায় বিশেষ অবদানের জন্য বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন ও ব্যাক্তিকে সম্মাননা প্রদান করা হয়। 

আলোচনা সভায় ভালুকা ডিগ্রী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সাইদুর রহমানের সভাপতিত্বে ও ভালুকা হেল্পলাইনের পরিচালক আসাদুজ্জামান সুমনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ আবুল কালাম আজাদ। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভালুকা সরকারী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) কামরুজ্জামান তুহিন, গ্রীন অরণ্য পার্কের ব্যাবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান মামুন, ভালুকা প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান পাঠান কামাল, এ্যাপোলো কলেজের অধ্যক্ষ এ.আর.এম. শামছুর রহমান লিটন, হালিমুন্নেছা চৌধুরানী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারা নীনা, কবি ও শিক্ষক শফিকুল ইসলাম প্রমুখ। 

ওই স্বেচ্ছাসেবী মিলনমেলায় করোকালিন সময়ে লাস দাফন কাফনে ভূমিকা রাখায় ৩৫ জন স্বেচ্ছাসেবীকে সম্মাননা প্রদান করা হয়। পরে ভালুকা হেল্পলাইনের পরিচালক আসাদুজ্জামান সুমন ভালুকা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিরর্বাচিত হওয়ায় সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়।

পাঠকের মন্তব্য