রংপুরে ছাত্রী নিবাস থেকে ওরনা পেঁচানো মরদেহ উদ্ধার

মৃত ইলমা আক্তার আঁখি (২২)

মৃত ইলমা আক্তার আঁখি (২২)

রংপুর নগরীর ২৮নং ওয়ার্ড কলেজ পাড়া এলাকার বাইতুস সালাম জামে মসজিদ সংলগ্ন অলিন্দ ছাত্রীনিবাসে কলেজ ছাত্রীর ফ্যানের সাথে ওরনা পেঁচানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে রংপু্র মেট্রোপলিটন তাজহাট থানা পুলিশ।

মৃত ইলমা আক্তার আঁখি (২২) পঞ্চগড় জেলার তেঁতুলিয়া ভোজনপুর গ্রামের জমির উদ্দিনের মেয়ে,এবং রংপুর কারমাইকেল কলেজ এর অনার্স প্রথম বর্ষের বাংলা বিভাগের শিক্ষার্থী।

জানা যায়,আজ ১৩ মে (শুক্রবার) ছাত্রী নিবাসটির ১১২নং কক্ষে থাকতো ইলমা দুপুর থেকে তার কক্ষ থেকে কোনো সাড়াশব্দ না পাওয়া ইলমা কে বেশ কিছুক্ষণ যাবোতো ডাকাডাকি করলে কোনো সাড়া পায়নি তারা,স্থানীয়দের সহযোগিতায় ভবনটির পিছনের জানলায় গেলে ইলমাকে ফ্যানের সাথে ওরনা দিয়ে গলা পেছানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

পরবর্তীতে স্থানীয়রা পুলিশ হেল্প লাইন জুরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে স্থানীয়দের খবর পেলে তাজহাট থানা মেট্রোপলিটন পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে ইলমার ঝুলন্ত লাশ উদ্ধার করে তাজহাট থানায় পাঠায় তদন্ত ওসি।

ওসি বলেন,আমরা ঘটনা স্থলে গিয়ে এই বিষয়টি পর্যবেক্ষণ করে তার সহপাঠীদের কে জিগ্যাসাবাদ করি তারা জানায় কলেজের (সাবজেক্ট) ও পরিক্ষার রুটিন প্রকাশ হওয়া নিয়ে কয়েকদিন যাবত নানা ভাবে দুশ্চিন্তা করছিল ইলমা,কিন্তু বর্তমানে আমরা এই বিষয়ে সঠিক কোনো সঠিক তথ্য পাইনি তদন্তের মাধ্যমে ঘটনাটি উদঘাটনের চেষ্টা করবো।

পাঠকের মন্তব্য