ইসলামপুরে মেলার নামে অশ্লীল নাচ-জুয়ার আসর 

ইসলামপুরে মেলার নামে অশ্লীল নাচ-জুয়ার আসর 

ইসলামপুরে মেলার নামে অশ্লীল নাচ-জুয়ার আসর 

জামালপুরে ইসলামপুর নোয়ারপাড়া হারগিলা বেড়িবাঁধ এলাকায় মেলার নামে মাস ব্যাপি জুয়া ও অশ্লীন নাচ-গানের আসর শুরু হয়েছে।নোয়াপাড়ার স্থানীয় প্রভাবশালী  কাজলের নেতৃত্বে এই মেলার উদ্বোধন হয়।অভিযোগ উঠেছে এ ঘটনায় এলাকাজুড়ে সাধারণ মানুষের মাঝে চরম ক্ষোভ ও মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

জানাগেছে স্থানীয় সরকার দলীয় কিছু নেতাকর্মী দের আয়োজনে গত ১৫ মে  উপজেলার নোয়াপাড়া  ইউনিয়নে মাস ব্যাপি এই মেলার উদ্বোধন করা হয়। এরপর ১৬-১৭ মে সন্ধ্যা থেকে মেলার নামে অশ্লীন নাচ-গান ও জুয়ার আসর শুরু করা হয়। সংশ্লিষ্ঠ মেলার আয়োজক কমিটির একজন সদস্য বলেন, জেলা প্রশাসকের নিকট আমরা এক মাসের জন্য ঈদ আনন্দ মেলার অনুমতি নিয়েছি। মেলার পাশাপাশি লটারী, নাচ-গান, সার্কাস, হাউজিও এখানে চলবে। বর্তমানে হাউজি সহ সব গুলো খেলা শুরু হয়েছে। তবে আমরা পুলিশ-প্রশাসনকে ম্যানেজ করেই এ গুলো চালাচ্ছি।

 (১৬ মে ) রাতে দেখা গেছে, নোয়াপাড়া ইউনিয়নের কাজিরপাড়া বাজারের পশ্চিম পাশে চরের মধ্যে প্রায় ১০ একর জমিতে টিন দিয়ে ঘিরে মেলার আয়োজন করা হয়েছে। মেলায় তেমন কোনো দোকানপাট না আসলেও সার্কাস ঘরে অশ্লীন নাচ দেখতে লোকজনের ভীড় দেখা গেছে। সার্কাস ঘরের পাশেই হাউজির ঘর। পূর্বে র‌্যাফেল ড্র ও দক্ষিণে হাউজির মঞ্চ করা হয়েছে।

এলাকাবাসী কিছু লোকজন বলেন, ঈদ মেলার নামে বিকাল থেকে ভোররাত পর্যন্ত অশ্লীন নাচ, জুয়া ও মাদকের আসর বসানো হয়েছে এখানে। আর এর উদ্বোধন করেছেন আমাদের স্থানীয় কিছু প্রভবশালী লোকজন। এটা আমাদের জন্য একটা লজ্জাজনক ঘটনা। 

মেলা ঘিরে বিভিন্ন এলাকা থেকে চিহ্নিত সন্ত্রাসীদের আড্ডা শুরু হয়েছে। একাধিক মাইকের শব্দে আসে পাশের কয়েক কিলোমিটার জুড়ে স্কুল-কলেজের ছেলে-মেয়েদের পড়াশুনার চরম ব্যঘাত ঘটছে।এছাড়াও শারীরিক ভবে অসুস্থ লোকজনের শারীরিক অবস্থার বেপক অবনতি  ঘটছে। 

পাঠকের মন্তব্য